shono
Advertisement

এবার ফ্যাশনেও আল্লু অর্জুনের রমরমা, বাজার মাতাচ্ছে ‘পুষ্পা’শাড়ি

অভিনব এই শাড়ি কিনবেন নাকি?
Posted: 04:52 PM Feb 13, 2022Updated: 05:02 PM Feb 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তর থেকে দক্ষিণ। পূর্ব থেকে পশ্চিম। ‘পুষ্পা’ (Pushpa) জ্বরে কাবু প্রায় সকলেই। ছবির গান থেকে ডায়লগ এখন সকলের মুখে মুখে ফিরছে। এবার তার আঁচ লাগল ফ্যাশনেও। ‘পুষ্পা’র বিভিন্ন দৃশ্য দিয়ে তৈরি হল শাড়ি। অভিনব এই শাড়ি মন ছুঁয়েছে ফ্যাশনিয়েস্তাদের।

Advertisement

গুজরাটের সুরাটের শাড়ি ব্যবসায়ী এটি তৈরি করেছেন। চরণজিৎ ক্রিয়েশনের ‘পুষ্পা’ শাড়ি মন ছুঁয়েছে প্রায় সকলের। শাড়িজুড়ে শুধুই আল্লু অর্জুনের ছবি ছাপা। কুঁচি থেকে আঁচল, সর্বত্র এক একরকমের ছবি ছাপা। যার ফলে স্বাভাবিকভাবেই শাড়িটি অনেক বেশি রঙিন হয়ে উঠেছে।

[আরও পড়ুন: নিয়তির নির্মম পরিহাস, স্বামীর মৃত্যুর শোক সামলানোর আগেই ৫ সন্তানের শ্রাদ্ধ করলেন মা]

ব্যবসায়ী চরণপাল সিংয়ের দাবি, অভিনব এই শাড়ির চাহিদাই অন্যরকম। যে দেখছেন, সেই শাড়িটি কেনার ইচ্ছাপ্রকাশ করছেন। আর করবেন না-ই বা কেন? কারণ, ‘পুষ্পা’ জ্বরে যে আপাতত ভুগছেন প্রায় প্রত্যেকে।শাড়ি ব্যবসায়ীর দাবি, রাজস্থান হোক কিংবা মহারাষ্ট্র। আবার উত্তরপ্রদেশ হোক বা ছত্তিশগড় – সকলের মন ছুঁয়েছে শাড়িটি। চাহিদা অনুযায়ী জোগান দিতে কার্যত হাঁফিয়ে যাচ্ছেন প্রস্তুতকারকরা। অভিনব এই শাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ব্যবসায়ী। নেটিজেনদের অনেকে এই শাড়ির খোঁজখবর নিচ্ছেন। কত দামে বিক্রি হচ্ছে শাড়িটি, তা যদিও জানা যায়নি।

প্রিন্টিংয়ে বিশেষত্ব থাকা শাড়ি অবশ্য এই প্রথম তৈরি হল তা নয়। কারণ, ডিজিটাল প্রিন্টেড শাড়ি এখন বাজার কাঁপাচ্ছে।

ইংরাজি বই কিংবা সংবাদপত্রের মতো ছাপা পেপার প্রিন্ট শাড়িও এখন বহু তন্বীকেই পরতে দেখা যায়। 

তার আগে ক্যালেন্ডারের আদলে ছাপা শাড়িও বিক্রি হয়েছে বহু। কিংবা রবীন্দ্রনাথ ঠাকুর-সহ নানা কবির লেখা কবিতা ছাপা শাড়িও পরতে দেখা গিয়েছে বহু শাড়িপ্রেমীকে।

তবে আপাতত ‘পুষ্পা’ শাড়ি মন মজেছে সকলের।  

[আরও পড়ুুন: লজ্জা! চাকরির টোপ দিয়ে তরুণীকে গণধর্ষণ, ছুঁড়ে ফেলা হল দোতলা থেকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement