shono
Advertisement

ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপনে না, কোটি টাকার অফার ফেরালেন সুশান্ত

জানেন কত টাকার অফার ফেরালেন নায়ক? The post ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপনে না, কোটি টাকার অফার ফেরালেন সুশান্ত appeared first on Sangbad Pratidin.
Posted: 05:06 PM Jan 12, 2018Updated: 05:13 PM Sep 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফারটা বেশ লোভনীয় ছিল। অনেকেই হয়তো নিয়েই নিতেন। ১৫ কোটি টাকা পারিশ্রমিক পাওয়া নিয়ে কথা। তাতে একটু মিথ্যে কথা বলাই যায় বিজ্ঞাপনের খাতিরে। এমন ভাবনা অন্তত সুশান্ত সিং রাজপুত পোষণ করেন না। তাই এমন অফার তিনি হেলায় ফিরিয়ে দিলেন। আর স্পষ্ট জানিয়ে দিলেন কেনও ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন তিনি করবেন না। ১৫ কোটি টাকার অফার পেলেও না।

Advertisement

[OMG! দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নগ্ন হলেন পুনম]

টেলিভিশন থেকে সুশান্তের উত্থান। রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকেই বলিউডে সুযোগ পেয়ে যান। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। শেষ ছবি ‘রাবতা’ তেমন না চললেও সুশান্তের চাহিদায় তেমন একটা প্রভাব পড়েনি। ২০১৮ সালে নায়কের হাতে তিন-তিনটে বিগ বাজেটের সিনেমা। সইফ কন্যা সারারও বড়পর্দায় হাতেখড়ি হচ্ছে তাঁর বিপরীতেই। বিজ্ঞাপনের বাজারে তাই ভাল চাহিদা রয়েছে নায়কের। আর সেই সুবাদেই এই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের অফার পেয়েছিলেন তিনি। তিন বছরে মাত্র ছ’টি বিজ্ঞাপন শুট করতে হত সুশান্তকে। আর এর জন্য ১৫ কোটি টাকা নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে পুরে ফেলতে পারতেন অভিনেতা। কিন্তু এ প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন। কারণ বর্ণবিদ্বেষমূলক কোনও কাজের অঙ্গ তিনি হতে পারবেন না। আর নিজের দর্শকদের মিথ্যে প্রতিশ্রুতিও দিতে পারবেন না।

[রামুর হাত ধরে এবার বলিউডে পা রাখছেন আরও এক বিখ্যাত পর্নস্টার]

এই ক্রিম মুখে লাগালে ফর্সা হয়ে উঠবেন। ত্বকের জেল্লা ফেরত পাবেন। এমন বিজ্ঞাপন শাহরুখ খান, জন আব্রাহাম, শাহিদ কাপুর থেকে দীপিকা পাড়ুকোন, সোনম কাপুররাও করেছেন। গত বছর এর বিরুদ্ধে মুখ খুলেছিলেন অভয় দেওল। তিনি বলেন, গায়ের রং কখনও যোগ্যতার প্রমাণ হতে পারে না। ফর্সা হওয়ার ক্রিম নিয়ে যে ধরনের ক্যাম্পেন চলছে তা অস্বস্তিকর। আর বলিউডের তারকারা এই বিষয়টিকে আরও উসকে দেন। সে সময় অভয়কে সমর্থন করেছিলেন সুশান্ত। আর এবারে বর্ণবিদ্বেষের বিরুদ্ধে নিজেই নিলেন এই পদক্ষেপ।

[এবার পর্দায় ইন্দিরা গান্ধী হয়ে উঠবেন বিদ্যা বালান]

The post ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপনে না, কোটি টাকার অফার ফেরালেন সুশান্ত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement