shono
Advertisement

অবশেষে ভাড়াটে মিলল সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটের, জানেন কত ভাড়া?

সুশান্ত মৃত্যুর প্রায় আড়াই বছর পর এই ফ্ল্যাটে ভাড়াটে আসতে চলেছে।
Posted: 06:29 PM Jan 04, 2023Updated: 08:18 PM Jan 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে ভাড়াটে আসতে চলেছে সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটে। ২০২০ সালের ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর থেকে এই ফ্ল্যাট ভাড়া নিতে চাইছিলেন না কেউই। তবে নতুন খবর অনুযায়ী, প্রবাসী এক ভারতীয় দম্পতি শেষমেশ এই ফ্ল্যাট ভাড়া নিচ্ছেন। যার জন্য মাসিক ৫ লক্ষ টাকা ভাড়া দেবেন। প্রায় ৩০ লক্ষ টাকা ডিপোজিট জমা রাখছেন তাঁরা।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই ফ্ল্য়াটের জন্য সুশান্ত সিং রাজপুত ভাড়া দিতেন মাসে ৪ লক্ষ টাকা। কয়েক দিন আগেই রিয়্যাল এস্টেট দালাল রফিক মার্চেন্ট তাঁর প্রোফাইলে এই ফ্ল্যাট ভাড়া দেওয়ার বিজ্ঞাপন দেন। সেই বিজ্ঞাপন দেখেই ভাড়া নেন এই দম্পতি। রফিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই ফ্ল্যাটে সুশান্ত সিং মারা যাওয়ায় কেউই ভয়ে ফ্ল্যাট ভাড়া নিতে চাইছিলেন না। অনেক কষ্টে ভাড়া পাওয়া গেল।

[আরও পড়ুন: হাতে নেই কাজ! টাকার প্রয়োজনে ফ্ল্যাট বিক্রি করলেন সোনম! জানেন কত দামে?]

এই ফ্ল্য়াটে বান্ধবী রিয়া চক্রবর্তী ও দুই সহকারীকে নিয়েই থাকতেন সুশান্ত। এই ফ্ল্যাটে রয়েছে চারটি শোয়ার ঘর, সঙ্গে লাগোয়া বাথরুম, রান্নাঘর ও একটি ছাদ। সুশান্ত মৃত্যুর প্রায় আড়াই বছর পর এই ফ্ল্য়াটে ভাড়াটে আসতে চলেছে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে প্রথম থেকেই রহস্য ছিল। তাঁর মৃত্যু যে স্বাভাবিক নয়, সে সময় এই নিয়ে নানা মহল থেকে নানা প্রশ্ন উঠেছিল। তবে এবার সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন মর্গের এক কর্মী।

মর্গের কর্মীর নাম রূপকুমার শাহ। সংবামাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘ওই দিন পাঁচটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য আনা হয়। আমরা শুনেছিলাম, তার মধ্যে একটি নামজাদা কারও। আমরা ময়নাতদন্ত করতে গিয়ে জানতে পারি, সেটি সুশান্তের দেহ। ওঁর সারা গায়ে বেশ কিছু ক্ষত চিহ্ন ছিল। আর গলা-ঘাড়ের কাছেও তিনটি দাগ ছিল। মৃতদেহের ময়নাতদন্তের ভিডিও রেকর্ড হওয়ার কথা। কিন্তু উচ্চপদস্থরা বলেন, শুধু স্টিল ছবিই তোলা হবে। আমরা সেভাবেই কাজটি করি।’

রূপকুমার আরও বলেন, ‘আমি যখন প্রথম সুশান্তের মৃতদেহ দেখি, আমার মনে হয়, এটি মোটেই আত্মহত্যা নয়, ওঁকে খুন করা হয়েছে। আমি সে কথা, আমার উচ্চপদস্থকে জানাইও। তার পরে আর ঊর্ধ্বতন আমায় বলেন, দ্রুত ছবি তুলে কাজ সেরে মৃতদেহ পুলিশকে দিয়ে দিতে। আর তাই শুধুমাত্র রাতেই আমরা ময়নাতদন্ত করতে পেরেছিলাম।’

২০২০ সালের ১৪ জুন গোটা বিশ্বকে চমকে দিয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যর খবর। প্রথমে রটে গেল সুশান্ত সিং রাজপুত নাকি আত্মহত্যা করছেন। তবে দিন এগোতেই সামনে আসতে থাকল একের পর নতুন তথ্য। সুশান্তের মৃত্যুর নেপথ্যে রয়েছেন বান্ধবী রিয়া চক্রবর্তী, এমনও অভিযোগ উঠেছিল। এরপর মাদকাণ্ডে জড়িয়ে রিয়ার হাজতবাসও হয়। তবে পরে রিয়া জামিন পান। সম্প্রতি ফারহান আখতারের বিয়েতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে বলিউড এগিয়ে চললেও, কেন সুশান্তের মৃত্যুর দু বছর পরেও, তাঁর মৃত্যু রহস্যের সমাধান ঘটেনি! অনুরাগীদের এই বিষয়টিই বার বার ভাবিয়ে তুলছে।

[আরও পড়ুন: অনন্যা পাণ্ডে অতীত, নোরা ফতেহির সঙ্গে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান! ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement