shono
Advertisement

আড়াই বছরেও মেলেনি ভাড়াটে, প্রয়াত সুশান্তের ফ্ল্যাট নিয়ে সমস্যায় মালিক

ফাঁকা ফ্ল্যাটটির ভিডিও শেয়ার করে বিজ্ঞাপন দিয়েছেন ব্রোকার।
Posted: 12:08 PM Dec 11, 2022Updated: 12:08 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আড়াই বছর ধরে ফাঁকাই পড়ে রয়েছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ফ্ল্যাট। কেউ ভাড়া নিতে চাইছেন না। বেজায় সমস্যায় পড়েছেন ফ্ল্যাটের মালিক। জানিয়েছেন রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্ট। তাঁর উপরেই ভাড়াটে খোঁজার দায়িত্ব দিয়েছেন ফ্ল্যাটের প্রবাসী মালিক।

Advertisement

শোনা যায়, ২০১৯ সালে বান্দ্রার সমুদ্রের ধারের ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। এর বিনিময়ে মাসিক ৪.৫ লক্ষ টাকা ভাড়া দিতেন তিনি। করোনার (Coronavirus) সময় এই ফ্ল্যাটেই সুশান্তের সঙ্গে থাকতেন রিয়া। কিন্তু ২০২০ সালের ১৪ জুন সমস্ত কিছু পালটে যায়। উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। সেই ঘটনায় রেশ এখনও চলছে। সম্প্রতি রফিক ফাঁকা ফ্ল্যাটের একটি ভিডিও পোস্ট করেন। ক্যাপশনে ফোন নম্বর দিয়ে ভাড়া নিতে যাঁরা ইচ্ছুক তাঁদের যোগাযোগ করতে বলেন।

[আরও পড়ুন: জয়া-অমিতাভের ‘অভিমান’ দিয়ে শুরু হবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব]

এক বিষয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে রফিক জানান, মাসিক পাঁচ লক্ষ টাকা ভাড়া চাওয়া হচ্ছে ফ্ল্যাটটির। কিন্তু কেউই নিতে রাজি নন। এমন লোকেশনে ফ্ল্যাট এভাবে ফাঁকা পড়ে থাকে না। কিন্তু যখনই গ্রাহকরা শুনতেন এই ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে, তাঁরা নিতে রাজি হতেন না। আগে লোকজন ফ্ল্যাটটি দেখতে পর্যন্ত চাইতেন না। কিন্তু এখন অন্তত তা দেখতে আসেন। কিন্তু তারপরই পিছিয়ে যান।

রফিক জানান, ফ্ল্যাটের মালিক আর সিনেমার জগতের কোনও মানুষকে ভাড়া দিতে চান না। তিনি কর্পোরেট জগতের ভাড়াটে চাইছেন। কেউ কেউ রাজিও হচ্ছেন। তবে পরিবারের সদস্য ও আত্মীয়দের আপত্তিতে পিছিয়ে যাচ্ছেন। আবার ফ্ল্যাটের মালিক ভাড়াও কমাতে রাজি নন। মার্কেট প্রাইসেই ভাড়া দেওয়ার সিদ্ধান্তে অনড় তিনি। তাই কেউ কেউ এই ভাড়ার বিনিময়েই অন্য ফ্ল্যাট পেয়ে যাচ্ছেন। বিতর্কিত ফ্ল্যাট ভাড়া নিতে চাইছেন না।

[আরও পড়ুন: ফিরছে ‘হাওয়া খারাপ’-এর দিন, ‘বিরহী ২’র ট্রেলারে দেখুন কৃষ্ণ মাস্টার ও রাধার নয়া রসায়ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement