shono
Advertisement

আগামী বছরেই চারহাত এক হচ্ছে সুস্মিতা-রোমানের!

বলিউডে চলছে জোর গুঞ্জন৷
Posted: 06:24 PM Nov 09, 2018Updated: 06:24 PM Nov 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে যেন বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। চলতি মাসেই গাঁটছড়া বাঁধছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ইটালি থেকে তাঁরা বিয়ে সেরে ফেরার পর সাতপাক ঘুরবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ২০১৯-এ এরপর নাকি বিয়ের পিঁড়িতে বসবেন অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা। এখানেই শেষ নয় কিন্তু। শোনা যাচ্ছে, অর্জুন-মালাইকার পর এবার বিয়ের তোড়জোড় শুরু করছেন সুস্মিতা সেন ও রোমান শল।

Advertisement

[নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে দীপাবলি উদযাপন সুস্মিতার, ভাইরাল ইনস্টাগ্রাম পোস্ট]

২০১৯ সালের শেষের দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন সুস্মিতা এবং রোমান। এ বিষয়ে স্পষ্টভাবে সুস্মিতা কিছু না জানালেও, প্রাক্তন বিশ্ব সুন্দরীর আকার ইঙ্গিতে এটি বেশ স্পষ্ট। দু’মাস ধরে সুস্মিতা সেনের সঙ্গে ‘ডেটিং’ করছেন রোমান। একটি ফ্যাশন শো-এ হাজির হয়েই রোমানের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। রোমান নাকি ইতিমধ্যেই প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। আর তাতেই নাকি রাজি হয়ে গিয়েছেন সুস্মিতা। সেই কারণেই এবার বিয়ের কথা ভাবছেন বলিউডের এই জুটি।

[‘ওর বিয়ে তো আমার কী?’ প্রিয়াঙ্কাকে নিয়ে এমনটাই বললেন শাহরুখ]

সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি পার্টিতে সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে এই দু’জনকে হাতে হাত ধরে ছবি তুলতেও দেখা গিয়েছে তাঁদের। তখন থেকেই শুরু হয় জোর গুঞ্জন। এদিকে রোমানকে বেশ পছন্দ সুস্মিতার দুই মেয়ের।

রোমানের সঙ্গে গান গাইতে দেখা যায় সুস্মিতার বড় মেয়ে রিনিকে। ছোট মেয়ে আলিশাও বেশ খুশি রোমানের সঙ্গে।

[গায়ে হলুদে খোশমেজাজে রণবীর, দেখুন সেই ভাইরাল ছবি]

তাঁর দুই মেয়ে যে এইভাবে খুব সহজে রোমানকে মেনে নেবে, তা ভাবেননি সুস্মিতা। তাই রোমানের সঙ্গে রিনি এবং আলিশার এত ভাল সম্পর্ক দেখে তিনি বেশ খুশি। আর এসব কারণেই কি এবার রোমান শলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন সুস্মিতা, সেই প্রশ্নই ঘোরাফেরা করছে বি টাউনের আনাচে কানাচে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement