shono
Advertisement
RG Kar Hospital Issue

আর জি কর কাণ্ডের আঁচ বিধানসভায়, শুভেন্দুর নেতৃত্বে ধরনায় বিজেপি বিধায়করা

তরুণী চিকিৎসক খুনের ঘটনা নিয়ে উত্তাল রাজ্য। এই পরিস্থিতিতে কেন কন্যাশ্রী দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন সেই প্রশ্ন তুললেন শুভেন্দু অধিকারী। 
Published By: Tiyasha SarkarPosted: 12:15 PM Aug 14, 2024Updated: 02:26 PM Aug 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের আঁচ বিধানসভায়। মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে বিরোধী দলনেতার নেতৃত্বে ধরনায় বসলেন বিজেপি বিধায়করা।  এই পরিস্থিতিতে কেন কন্যাশ্রী দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন সেই প্রশ্ন তুললেন শুভেন্দু অধিকারী। 

Advertisement

আর জি কর কাণ্ডে উত্তাল গোটা বাংলা। কর্মবিরতিতে চিকিৎসকরা। বুধবার বিধানসভা থেকে এই ইস্যুতে সোচ্চার হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)।  এদিন তিনি বলেন, "আমরা সবাই ব্যথিত। ডাক্তাররা যেভাবে প্রতিবাদ জানাচ্ছেন, আমরা ওনাদের সঙ্গে আছি।" গোটা ঘটনার দায় মুখ্যমন্ত্রীর কাঁধে চাপিয়েছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে বিধানসভায় প্ল্যাকার্ড হাতে বসেছেন ধরনায়। 

[আরও পড়ুন: নবান্নে কুড়মি নেতাদের সঙ্গে বৈঠক, ‘কেন্দ্রের জন্যই আটকে উপজাতি স্বীকৃতি’, জানালেন মুখ্যমন্ত্রী]

চিকিৎসক মৃত্যু নিয়ে এই পরিস্থিতির মাঝে কেন কন্যাশ্রী দিবস উদযাপন করা হবে সেই প্রশ্ন তুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, "কন্যাশ্রী দিবস আজ। দিনটা পরিবর্তন করা সম্ভব নয়। কিন্তু কোনও প্রয়োজন ছিল কি এই পরিস্থিতিতে ধনধান্য অডিটোরিয়ামে ৩০০০ লোককে নিয়ে অনুষ্ঠানের আয়োজন করার? এত মানুষের জন্য খাওয়ার আয়োজনও করা হয়েছে। এই পরিস্থিতিতে এটা কাম্য?" মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন তিনি। 

এদিন সুখেন্দুশেখর রায়ের ধরনায় শামিল হওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন শুভেন্দু। তাঁর কথায়, রাজনীতির বাইরে গিয়ে এটা ভালো সিদ্ধান্ত। উল্লেখ্য, সুখেন্দুশেখর রায় মঙ্গলবার গভীর রাতে এক্স হ্যান্ডেলে লিখেছেন, “আমিও প্রতিবাদে যোগ দেব। কেন না লক্ষ লক্ষ বাঙালির মতো আমিও এক জন মেয়ের বাবা, নাতনির দাদু। আমাদের এ বিষয়ে সরব হতে হবে। মেয়েদের বিরুদ্ধে হিংসা অনেক হয়েছে। চলুন সংঘবদ্ধ হয়ে প্রতিরোধ করতে হবে।” 

[আরও পড়ুন: ফের প্যারোলে মুক্ত! বন্দিদশা এড়িয়ে ২১ দিনের জন্য ‘ছুটি’তে ধর্ষক রাম রহিম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের আঁচ বিধানসভায়।
  • মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে বিরোধী দলনেতার নেতৃত্বে ধরনায় বসলেন বিজেপি বিধায়করা। 
  • এই পরিস্থিতিতে কেন কন্যাশ্রী দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন সেই প্রশ্ন তুললেন শুভেন্দু অধিকারী। 
Advertisement