shono
Advertisement

Breaking News

গতকাল রাত থেকেই পুলিশের হেফাজতে শাহজাহান! বিস্ফোরক দাবি শুভেন্দুর, পালটা কী বললেন কুণাল?

শুভেন্দুর দাবি, চুক্তি হয়েছে হেফাজতে থাকাকালীন শাহজাহানের যত্ন নেওয়া হবে। কারাগারে হোটেলের মতো সুবিধা দেওয়া হবে। পাবেন মোবাইলও। বিরোধী দলনেতার দাবি, প্রয়োজনে শাহজাহানকে উডবার্ন ওয়ার্ডে পাঠানোর ব্যবস্থাও থাকবে বলে আশ্বাস দেওয়া হয়েছে।
Posted: 01:55 PM Feb 28, 2024Updated: 04:02 PM Feb 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহজাহান ইস্যুতে ফের বিস্ফোরক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এক্স হ্যান্ডেলে দাবি করলেন, মঙ্গলবার রাত থেকে পুলিশের নিরাপদ হেফাজতে রয়েছেন শাহজাহান শেখ। জেলে তাঁকে সবরকম সুবিধা দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে বলেও দাবি করেন তিনি। এর পালটা দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। বলেন, “জানেন যখন শুভেন্দুই বলে দিক না শাহজাহান কোথায়।”

Advertisement

বর্তমানে সব থেকে বড় প্রশ্ন, শাহজাহান কোথায়? তাঁকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না এই প্রশ্ন ক্ষোভে ফুঁসছে রাজ্যবাসী। এই পরিস্থিতিতে বুধবার এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন শুভেন্দু অধিকারী। লেখেন, “গতকাল রাত ১২ টায় সন্দেশখালির বেড়মজুর ২ পঞ্চায়েত এলাকা থেকে শাহজাহানকে ধরেছে পুলিশ। আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশের সঙ্গে শাহজাহানের চুক্তি হয়েছে মধ্যস্থতাকারীদের মাধ্যমে।” শুভেন্দুর দাবি, চুক্তি হয়েছে পুলিশ ও জেল হেফাজতে থাকাকালীন শাহজাহানের যত্ন নেওয়া হবে। কারাগারে হোটেলের মতো সুবিধা দেওয়া হবে। দেওয়া হবে মোবাইলও। বিরোধী দলনেতার দাবি, প্রয়োজনে শাহজাহানকে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে পাঠানোর ব্যবস্থাও থাকবে বলে আশ্বাস দেওয়া হয়েছে।

 

[আরও পড়ুন: কংগ্রেস ছাড়লেন কৌস্তভ বাগচী, লোকসভার আগেই বিজেপিতে যোগ? নিজেই দিলেন ইঙ্গিত]

শুভেন্দুর এই পোস্ট নিয়ে স্বাভাবিকভাবেই জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এ বিষয়ে শুভেন্দুকে পালটা দিয়েছেন কুণাল ঘোষ। শুভেন্দু ও শাহজাহানের একসঙ্গে ছবি প্রসঙ্গ তুলে তিনি বলেন, “ওর সঙ্গেই তো ছবি আছে। একটা সময়ে সিপিএমে ছিলেন। পরে শুভেন্দুরাই ওকে তৃণমূলে এনেছেন। শুভেন্দুদের সঙ্গে দহরম-মহরম। শুভেন্দু এখন বলে দিক ঠিক কোথায় রয়েছে শাহজাহান।”

[আরও পড়ুন: ‘সন্দেশখালিতে ১৭৪ ধারা চলছে’, বেফাঁস মন্তব্যে নেটপাড়ায় ট্রোলড নুসরত জাহান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার