shono
Advertisement

ভোটদানের সঙ্গে জুড়ে গেল স্বরার হস্তমৈথুনের দৃশ্য! কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

ফের সাবলীলভাবেই ট্রোলিং সামলে নিলেন স্বরা৷ The post ভোটদানের সঙ্গে জুড়ে গেল স্বরার হস্তমৈথুনের দৃশ্য! কী প্রতিক্রিয়া অভিনেত্রীর? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:35 PM Apr 30, 2019Updated: 07:00 PM Apr 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন অভিনেত্রী হিসেবে সাহসী দৃশ্যে তিনি বরাবরই সাবলীল। এনিয়ে বিতর্কও কিছু কম হয়নি। কিন্তু তাঁর অভিনীত একটা দৃশ্যই যে এতদিন পর্যন্ত বিতর্ক জিইয়ে রাখবে, তা বোধহয় স্বপ্নেও ভাবেননি স্বরা ভাস্কর। ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে তাঁর হস্তমৈথুন দৃশ্য সেই সময় সোশ্যাল সাইটে শোরগোল ফেলে দিয়েছিল। সেই দৃশ্যের রেশ টেনে এই ভোটের বাজারেও সমালোচিত হলেন স্বরা। সোশ্যাল সাইটে দু’টি ছবি প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে একজন পুরুষ ও একজন মহিলা প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে রয়েছে। সেখানে লেখা, ‘স্বরা ভাস্করের মতো হবেন না। বুদ্ধিমানের মতো আপনার আঙুল ব্যবহার করুন। বুদ্ধিমানের মতো ভোট দিন।’

Advertisement

কোনও নাগরিকের ভোটদানের পর আঙুলে কালি লাগানোর ঘটনা নতুন নয়। সোমবার মুম্বইয়ে ভোটের পর অনেক সেলেব্রিটিই আঙুলে  কালি লাগানোর ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তারপরই প্ল্যাকার্ড হাতে ওই পুরুষ ও মহিলার ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। তবে তাঁদের প্ল্যাকার্ড লেখা নিয়ে কোনও অস্বস্তিতে পড়েননি স্বরা। উলটে ঘটনাটি বেশ উপভোগ করেছেন তিনি। ওই দু’জনের ছবি পোস্ট করে টুইটারে তিনি ওই দু’জনকে পিঠ চাপড়ে দিয়েছেন। কটাক্ষ করে তিনি লিখেছেন, ফের তাঁকে ট্রোল করার লোকজন ফিরে এসেছে। অভিনেত্রীকে জনপ্রিয়তা দেওয়ার জন্য কত ঘাম ঝরাচ্ছেন তাঁরা৷ এই পরিশ্রম তাঁকে আনন্দই দিচ্ছে৷

[ আরও পড়ুন: ডেনমার্কের নাগরিক দীপিকা! মুম্বইয়ে কীভাবে ভোট দিলেন অভিনেত্রী? ]

‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে স্বরা ভাস্কর ধনী, স্বাধীনচেতা এক মহিলার ভূমিকায় অভিনয় করছিলেন। ছবিতে একটি দৃশ্যে স্বরাকে হস্তমৈথুন করতে দেখা গিয়েছিল। সেই দৃশ্য তখন হইচই ফলে দিয়েছিল নেটদুনিয়ায়। সমালোচনার পর সমালোচনায় বিদ্ধ হয়েছিলেন স্বরা। দেখা গিয়েছিল, স্বরার চরিত্রটি চরম সুখের জন্য ভাইব্রেটর ব্যবহার করছে৷ মেয়েদের নিজস্ব পৃথিবীতে এ তো অস্বাভাবিক কিছু ঘটনা নয়৷ কিন্তু তাতেও সমালোচনা বন্ধ থাকেনি৷ এমন সমালোচনা সাবলীলভাবেই সামলান স্বরা। বলেন, পেড ট্রোল বা অর্থের বিনিময়ে এই যে কটাক্ষের রেওয়াজ চালু হয়েছে, তাতে তিনি বেশ মজাই পাচ্ছেন৷ কারণ, এর ফলে তাঁর টাইমলাইনে নানা মজার প্রতিক্রিয়া আসছে৷ স্বরার মা ইরা ভাস্করও মেয়েকে সমর্থন করেছেন।

[ আরও পড়ুন: মানবিক বরুণ, বৃদ্ধাকে ভোটকেন্দ্রের সিঁড়ি দিয়ে উঠতে সাহায্য করলেন অভিনেতা ]

The post ভোটদানের সঙ্গে জুড়ে গেল স্বরার হস্তমৈথুনের দৃশ্য! কী প্রতিক্রিয়া অভিনেত্রীর? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement