shono
Advertisement

সলমনকে ‘রেস থ্রি’-র শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী করলেন স্ট্যালোন?

এ ছবি ও তার ক্যাপশন দেখলে চমকে যাবেন। The post সলমনকে ‘রেস থ্রি’-র শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী করলেন স্ট্যালোন? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:53 PM Mar 22, 2018Updated: 06:03 PM Aug 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালই করতে গিয়েছিলেন। তবে হিতে যে বিপরীতও হতে পারে, এ কথা জানা ছিল না সিলভেস্টার স্ট্যালোনের। ভুলটা তিনি করেই বসলেন। তাও আবার সোশ্যাল মিডিয়ায়। ছবি পোস্ট করলেন ববি দেওলের। আর ক্যাপশনে শুভেচ্ছা জানিয়ে বসলেন সলমন খানকে। বিশ্বাস হচ্ছে না? বেশ নিজের চোখেই দেখে নিন সে পোস্ট।

Advertisement

[আমিরের মহাভারতের প্রযোজক কি মুকেশ আম্বানি?]

ঘটনার সূত্রপাত হয়েছে সলমনের হাত ধরেই। ‘রেস থ্রি’-এর নায়ক হিসেবে প্রচারের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধেই নিয়ে নিয়েছেন সল্লু। একে একে সমস্ত চরিত্রের ছবি তিনিই পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যেই রকি-তারকার নতুন ছবি ‘ক্রিড টু’-এর একটি প্রচারের ভিডিও শেয়ার করেন সলমন। তাতে লেখেন সে ছবিও সকলের দেখা উচিত।

[নাশকতার নয়া ছক নিয়ে হাজির ‘কবীর’-এর ট্রেলার, জমজমাট দেব-রুক্মিণীর রসায়ন]

সলমনের এ বদান্যতায় খুশি হয়েই তাঁকে ‘রেস থ্রি’ ছবির জন্য শুভেচ্ছা জানাতে চেয়েছিলেন স্ট্যালোন। তবে ভুলবশত ববির ছবিটি শেয়ার করে তিনি তাঁকেই সলমন বলে বসেন। এরপরই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়।

‘রেস’ সিরিজের তৃতীয় সংস্করণ ‘রেস থ্রি’। প্রথম দুই সিরিজে মুখ্য ভূমিকায় ছিলেন সইফ আলি খান। তবে এ ছবিতে অনিল কাপুর ছাড়া বাকি সব তারকাই নতুন। সলমন ছাড়াও রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, সাকিব সালিম, ডেইসি শাহ, ববি দেওল। অনেকের ছবিই শেয়ার করেছিলেন সলমন তাতেই হয়তো বিভ্রান্তির শিকার হয়েছেন হলিউড তারকা।

[এক দো তিন-এর ‘জঘন্য’ রিমেক, আইনি ব্যবস্থা নেওয়ার পথে ‘তেজাব’ পরিচালক]

The post সলমনকে ‘রেস থ্রি’-র শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী করলেন স্ট্যালোন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement