shono
Advertisement

বিখ্যাত ব্যক্তির মেয়ে না হওয়ায় ছবি হাতছাড়া হয়েছিল, বিস্ফোরক তাপসী

ফের উঠল স্বজনপোষণ নিয়ে বিতর্ক। The post বিখ্যাত ব্যক্তির মেয়ে না হওয়ায় ছবি হাতছাড়া হয়েছিল, বিস্ফোরক তাপসী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:13 PM Jul 16, 2018Updated: 08:43 PM Jul 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে স্বজনপোষণের অভিযোগ। এবার অভিযোগ তুললেন তাপসী পান্নু। বললেন তিনি ‘অমুক’ বা ‘তমুক’-এর কন্যা নন বলে তাঁকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। এই একটা কারণে তাঁর হাত থেকে ছবি বেরিয়ে গিয়েছে এমন ঘটনাও ঘটেছে।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে তাপসী পান্নুর ছবি ‘সুরমা’। মুক্তির অপেক্ষায় ‘মুলক’। আর এই দু’টি ছবিতেই অন্যরকম চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু। সম্প্রতি একটি সংবাদ সংস্থাকে তিনি জানিয়েছেন, তাঁর হাত থেকে অনেক ছবি চলে গিয়েছে। তবে এর জন্য তিনি দায়ী নন। কেউ বলেনি, তিনি পারবেন না বলে তাঁকে চরিত্রটি করতে দেওয়া হল না। বরং ফিল্ম ইন্ডাস্ট্রির স্বজনপোষণের জন্যই হাত ফাঁকা হয়ে গিয়েছিল তাপসীর। তিনি কোনও বিখ্যাত ব্যক্তির মেয়ে বা বোন নন। তারই খেসারৎ দিতে হয় তাঁকে।

[ নওয়াজের সঙ্গে যৌন দৃশ্য ভাইরাল, কী বলছেন হাওড়ার ইশিকা? ]

অতীতে এই একটাই কারণে অনেক অফার তাঁর হাত থেকে চলে গিয়েছে। কিন্তু তাপসী চান না তাঁর সঙ্গে আর এই ধরনের ঘটনা ঘটুক। তিনি আর “রিপ্লেসেবল নেম” হতে চান না। তিনি নিজেকে এমন জায়গায় নিয়ে যেতে চান যেখানে এমন কোনও ঘটনাই তাঁর সঙ্গে ঘটবে না। তাঁকে অভিনেত্রী হিসেবে মর্যাদা দেওয়া হবে। ইন্ডাস্ট্রি তাঁকে বলবে, “তুমিই একমাত্র এই কাজটি করতে পারবে।”

[ বাঙালির মুখে কি হাসি ফোটাতে পারল ‘আবার বসন্ত বিলাপ’? ]

স্বজনপোষণ নিয়ে এর আগেও সরব হয়েছেন তাপসী পান্নু। পিংক ছবির পর স্বজনপোষণ নিয়ে একটি টুইটও করেন তিনি। লেখেন, শেষমেশ তিনি স্বজনপোষণের মানে জেনেই গেলেন। এবার তাঁকে শিখতে হবে কীভাবে এই সমস্যার সঙ্গে মোকাবিলা করতে হবে।

তাপসীর আগে কঙ্গনা রানাওয়াত স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন। করণ জোহরকে তিনি বলেছিলেন, ‘স্বজনপোষণের পতাকা বহনকারী’। ‘কফি উইথ করণ’ শোয়েই এমন অভিযোগ তোলেন কঙ্গনা।

The post বিখ্যাত ব্যক্তির মেয়ে না হওয়ায় ছবি হাতছাড়া হয়েছিল, বিস্ফোরক তাপসী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement