shono
Advertisement

প্রয়াত জনপ্রিয় হিন্দি সিরিয়ালের অভিনেতা কবি কুমার আজাদ

'ডক্টর হাতি' হিসেবে জনপ্রিয় ছিলেন অভিনেতা। The post প্রয়াত জনপ্রিয় হিন্দি সিরিয়ালের অভিনেতা কবি কুমার আজাদ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:34 PM Jul 09, 2018Updated: 07:16 PM Jul 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত ‘তারক মেহতা কা উলটা চশমা’ খ্যাত অভিনেতা কবি কুমার আজাদ। টেলিভিশনের দর্শকের কাছে ‘ডক্টর হাতি’ হিসেবে জনপ্রিয় তিনি। সোমবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। সহকর্মীর মৃত্যুতে শোকস্তব্ধ শোয়ের কলাকুশলীরা।

Advertisement

টেলিভিশনের দর্শকদের বেশ পছন্দের ‘তারক মেহতা কা উলটা চশমা’। সম্প্রতি ২৫০০ এপিসোড পূর্ণ করেছে জনপ্রিয় এই সিরিয়াল। সিরিয়ালে ডক্টর হংসরাজ হাতি হিসেবে অভিনয় করেছেন কবি কুমার আজাদ। শোয়ের প্রযোজক অসিত কুমার মোদি অভিনেতার মৃত্যুর খবর জানান। তিনি বলেন, অসামান্য একজন অভিনেতা ছিলেন কবি কুমার। তেমনই ভাল মানুষ ছিলেন তিনি। সেটে সারাক্ষণ সকলকে মাতিয়ে রাখতেন নিজের হাসিমুখ ও সুন্দর কথায়। আবার শটের সময় ঠিক রেডি থাকতেন। একেবারে সঠিক কল টাইমে সেটে উপস্থিত হয়ে যেতেন তিনি। অসুস্থ হলেও কামাই করতেন না।

[ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রেকে সংকটে কে অনুপ্রেরণা জোগাচ্ছে জানেন?]

কিন্তু সোমবার সকালে অভিনেতা প্রযোজককে ফোন করে জানান তিনি খুবই অসুস্থ। শুটিংয়ে আসতে পারবেন না। একটু পরেই তাঁর মৃত্যুর খবর মেলে। জানা গিয়েছে, এদিন সকালেই অভিনেতা অসুস্থ বোধ করলে তাঁকে মুম্বইয়ের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অল্প সময়ের মধ্যেই তাঁর মৃত্যু হয়। কিছুদিন আগেই ২৫০০ এপিসোড পূর্ণ করার জন্য সেলিব্রেশনে মেতেছিল ‘তারক মেহতা কা উলটা চশমা’র টিম। কবি কুমারও শামিল হয়েছিলেন সে সেলিব্রেশনে। কিন্তু আজ তিনি আর নেই। অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টিম। ‘মেলা’, ‘ফানটুস’-এর মতো সিনেমাতেও অভিনয় করেছেন কবি কুমার আজাদ। কমিক টাইমিংয়ের জন্য খ্যাতি ছিল তাঁর।

[বহুদিন পর বাংলা ছবিতে তনুজা, কেমন হল ‘সোনার পাহাড়’-এর খোঁজ?]

The post প্রয়াত জনপ্রিয় হিন্দি সিরিয়ালের অভিনেতা কবি কুমার আজাদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement