shono
Advertisement

বেলাইনে ভোট দিতে গিয়ে ভোটারদের রোষে সুপারস্টার অজিত, দেখুন ভিডিও

ভিডিও শেয়ার করে সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। The post বেলাইনে ভোট দিতে গিয়ে ভোটারদের রোষে সুপারস্টার অজিত, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:01 PM Apr 23, 2019Updated: 05:01 PM Apr 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট দিতে গিয়ে এ কী বিপত্তি! দক্ষিণী সুপারস্টার অজিত হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি তাঁর উপর স্রেফ লাইন ভাঙার কারণে চোটপাট করবেন কোনও মহিলা। কিন্তু গণতন্ত্রের উৎসব এমনই জিনিস যাতে শামিল হতে চায় সকলে। তবে নিষ্ঠা সহকারে। সেখানে সুপারস্টার বা সাধারণ নাগরিক, কারওর কোনও ফারাক নেই। মঙ্গলবার ভোট দিয়ে বের হওয়ার পর এই কথাটি হাড়েহাড়ে বুঝেছেন অজিত।

Advertisement

মঙ্গলবার অজিত ও তাঁর স্ত্রী শালিনী থিরুভানমিয়ুরের একটি স্কুলে গিয়েছিলেন ভোট দিতে। তামিল সুপারস্টারকে সামনে দেখতে পেয়ে ফ্যানরা স্থির থাকতে পারেনি। সেলফি তোলার জন্য আবদার করে। ভক্তদের খালি হাতে ফেরাননি অজিত। তাঁদের সঙ্গে সেলফি তোলেন। এরপরই পুলিশ অজিত ও তাঁর স্ত্রীকে পোলিং বুথের ভিতর নিয়ে যায়। সুপারস্টার বলে কথা। তাঁকে সাধারণ মানুষের মতো লাইনে দাঁড়ানো কি মানায়? তাই লাইনে উপস্থিত ভোটাররাও কোনও প্রতিবাদ করেননি। ফলে নির্বিবাদে পুলিশের সাহায্যে বুথে ঢুকে ভোট দেন সস্ত্রীক অজিত।

[ আরও পড়ুন: জল্পনা সত্যি করে বিজেপিতেই যোগ দিলেন সানি দেওল ]

কিন্তু বেরিয়ে আসার পরই হয় গন্ডগোল। তাঁরা যখন ভোট দিয়ে বেরিয়ে আসেন, তখন দু’জন মহিলা তাঁদের উপর রাগে ফেটে পড়েন। অজিত ও শালিনী কেন লাইনে দাঁড়াননি তা নিয়ে রীতিমতো ঝগড়া শুরু করেন তাঁরা। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের কেউ কেউ অজিত ও তাঁর স্ত্রীর সমালোচনা করে। তাদেরও মনে সুপারস্টার হওয়ার মানে এই নয় তারা লাইনে দাঁড়াবেন না। ভোটের যে অধিকার তাঁরা প্রয়োগ করতে বুথে গিয়েছিলেন, আর পাঁচটা নাগরিকও ঠিক সেই কারণেই গিয়েছিলেন। তাঁরা যদি লাইনে দাঁড়াতে পারেন অজিত বা তাঁর স্ত্রীই বা পারবেন না কেন? অনেকে বিজয়ের সঙ্গেও অজিতের তুলনা করেন। বলেন, বিজয়ও তো স্টার। অথচ তিনি তো লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন। তাহলে অজয়ই বা পারবেন না কেন?

তবে এই নিয়ে অজয় বা তাঁর স্ত্রী শালিনীর কোনও মতামত জানা যায়নি। সোশ্যাল মিডিয়াতেও এনিয়ে কিছু লেখেননি তাঁরা।

[ আরও পড়ুন: তৃণমূল প্রার্থীর প্রচারে সবুজ-মেরুন জার্সি, সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষ প্রসূনকে ]

The post বেলাইনে ভোট দিতে গিয়ে ভোটারদের রোষে সুপারস্টার অজিত, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement