shono
Advertisement

ঘুম চোখে দাঁত মাজতে গিয়েই বিপত্তি, যুবতীর গাল ফুঁড়ে আটকে গেল ব্রাশ, তারপর…

এখন কেমন আছেন যুবতী?
Posted: 06:42 PM Mar 09, 2022Updated: 08:04 PM Mar 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকালে উঠে ঘুম চোখে ব্রাশ করার অভ্যাস অনেকেরই রয়েছে। তা করতে গিয়েই বিপত্তি বাঁধালেন তামিলনাড়ুর (Tamil Nadu) মহিলা। গাল ফুঁড়ে মুখের ভিতরেই আটকে যায় ব্রাশটি (Toothbrush)। অস্ত্রোপচার করে তা বের করেন চিকিৎসকরা।

Advertisement

জানা গিয়েছে, মহিলার নাম রেবতী। বয়স ৩৪। তামিলনাড়ুর কাঞ্চিপুরম এলাকায় থাকেন তিনি।  সেখানেই গত ৪ মার্চ ঘটনাটি ঘটে। অন্যান্য দিনের মতো সকালে উঠে ব্রাশ দিয়ে দাঁত মাজতে শুরু করেন রেবতী। আচমকা পিছলে যান তিনি। তাতেই হয় বিপত্তি। রেবতীর গাল ফুঁড়ে ব্রাশের একটি অংশ খানিকটা বেরিয়ে আটকে থাকে। অন্য অংশটি মুখের ভিতরেই দাঁতের ক্যাভিটির মধ্যে আটকে থাকে। 

[আরও পড়ুন: বিশ্বক্রিকেটে নিয়ম বদল, বিতর্কিত ‘মানকাডিং’ নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল MCC]

রেবতীর গোঙানির শব্দ শুনে ছুটে আসেন পরিবারের সদস্যরা। সঙ্গে সঙ্গে কাছের সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৩৪ বছরের যুবতীকে। তাঁর মুখের অবস্থা দেখে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসক। প্রথমে ইঞ্জেকশন দিয়ে জায়গাটি অসাড় করে দেওয়া হয়। তারপর কানের নিচের অংশ থেকে খানিকটা কেটে দাঁতের ভিতরে আটকে থাকা ব্রাশের অংশটি বার করা হয়। তা মাঝখান দিয়ে কেটে দেওয়া হয়। পরে উলটোদিকের গালে আটকে থাকে ব্রাশের অংশটি বার করা হয়। 

ব্রাশ বের করার পর। ক্ষতস্থানগুলি সেলাই করে দেওয়া হয়। আপাতত রেবতী বিপদমুক্ত বলেই জানা গিয়েছে। তবে শোনা গিয়েছে, এখনও কথা বলার মতো অবস্থায় নেই ৩৪ বছরের যুবতী। সেই অবস্থায় আসতে এখনও বেশ কিছুদিন সময় লাগবে তাঁর। অ্যানাস্থেশিয়ার প্রভাব কাটার পর ব্যথা টের পাচ্ছেন রেবতী। তার জন্য ওষুধও দেওয়া হয়েছে বলে খবর। তবে সময়ে চিকিৎসা হওয়ার এ যাত্রায় প্রাণে বেঁচে গেলেন রেবতী, এমনটাই মনে করছেন তাঁর পরিবারের সদস্য এবং পাড়ার প্রতিবেশীরা। 

[আরও পড়ুন: নারীদিবসে মহিলাদের অপমান! বিতর্কের ঝড় উঠতেই ক্ষমা চাইল Flipkart]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement