shono
Advertisement

আচমকা ব্রেকফেল, গাড়ি দুর্ঘটনার শিকার অভিনেত্রী তনুশ্রী দত্ত

মহাকাল মন্দিরে যাওয়ার পথে এই ঘটনা ঘটে।
Posted: 05:50 PM May 03, 2022Updated: 05:51 PM May 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি দুর্ঘটনার শিকার অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। মহাকাল মন্দিরে যাওয়ার পথে এই ঘটনা ঘটে। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও আপলোড করে নিজেই জানান একথা। 

Advertisement

একসময় তিনি বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন তনুশ্রী। তাঁর সাহসী পোশাক ও ছিপছিপে দেহ অনেক পুরুষের মনেই কাঁপন জাগিয়েছিল। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল তনুশ্রীর প্রথম ছবি ‘আশিক বনায়া আপনে’। তারপর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১০ সালের ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমার পর আর তনুশ্রীর কোনও সিনেমা মুক্তি পায়নি। 

[আরও পড়ুন: বৃষ্টিভেজা শহরে বাইকে চেপে ঘুরতে চান শ্রীলেখা, মনের মতো ‘উত্তম’ পেলে ‘সুচিত্রা’ হতেও রাজি!]

মহাকাল মন্দিরের সামনে নিজের ছবি আপলোড করে তনুশ্রী লেখেন, “আজ দুঃসাহসিক একটা দিন ছিল। কিন্তু শেষপর্যন্ত মহাকালের দর্শন পেলাম। মন্দিরে আসার পথে দুর্ঘটনার কবে পড়েছিলাম। গাড়ির ব্রেকফেল হয়ে গিয়েছিল। অল্পের জন্য রক্ষা পেলাম। চোটে কয়েকটা সেলাই দিতে হয়েছে। জয় শ্রী মহাকাল।”

উল্লেখ্য, বিতর্কের কারণে একাধিকবার  সংবাদের শিরোনামে উঠে এসেছে তনুশ্রীর নাম। এর আগে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। শুধু তাই নয় কোরিওগ্রাফার গণেশ আচারিয়া, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও হেনস্তার অভিযোগ এনেছিলেন তিনি। যদিও প্রত্যেক অভিযুক্তই অভিনেত্রীর দাবি নস্যাৎ করে দেন। মাঝে শোনা গিয়েছিল, বলিউডে ফিরতে চান তনুশ্রী দত্ত। কিন্তু তা এখনও পর্যন্ত সম্ভব হয়নি। আপাতত বাধা-বিপত্তি পেরিয়ে মহাকালের দর্শন পেয়েই খুশি অভিনেত্রী। একটি ভিডিও-ও আপলোড করেছেন ইনস্টাগ্রামে।

[আরও পড়ুন: কোনও আইনি ব্যবস্থা নয়! ধর্ষণে অভিযুক্ত দক্ষিণী তারকা বিজয় বাবুর পাশেই ফিল্ম কমিটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement