shono
Advertisement

আর্থিক প্রতারণা নিয়ে শর্ট ফিল্ম, নায়ক সেই তাপস পাল

দীর্ঘদিন পর ক্যামেরার সামনে অভিনেতা-সাসংদ। The post আর্থিক প্রতারণা নিয়ে শর্ট ফিল্ম, নায়ক সেই তাপস পাল appeared first on Sangbad Pratidin.
Posted: 11:52 AM Mar 18, 2018Updated: 02:46 PM Aug 14, 2019

শ্রীষিতা ঘোষ: অভিনয় জগতে ক্যামব্যাক করছেন তাপস পাল। দীর্ঘদিন তিনি রাজনীতি ও অভিনয়ের আঙিনা থেকে দূরে। সংসদীয় রাজনীতিতে ফের দেখা যাবে কি না তা সময় বলবে। তবে চলতি সপ্তাহেই ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’ শুরু হচ্ছে তাপসের জীবনে। এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রখ্যাত এই অভিনেতার চোখে খুশির ঝিলিক। তাপসের ঘনিষ্ঠরা বলছেন, মাছকে যেমন জল ছাড়া রাখা যায় না তেমনি অভিনয় জগতের মানুষকেও ক্যামেরা থেকে দূরে রাখা যায় না। প্রসঙ্গত, একটি চিটফান্ড সংস্থার আর্থিক দুর্নীতিতে তিনি অভিযুক্ত। আদৌ তিনি দোষী না কী নির্দোষ তা আদালত বলবে। বিচারাধীন সেই মামলায় তিনি এখন জামিনে মুক্ত। তবে দীর্ঘ কয়েকমাস বন্দি থাকার ফলে শরীর ও মন ভেঙে গিয়েছে তাপসের। চিকিৎসা চলছে। স্ত্রী নন্দিনীর কথায়, অভিনয়ে ফেরাটা ওর পথ্যের কাজ করবে। গত ফেব্রুয়ারিতে মুক্তির পর তাপসও দ্রুত অভিনয়ে ফিরতে চেয়েছিলেন। গত সপ্তাহে পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ফোন আসে। একটি শর্ট ফিল্মে অভিনয়ের প্রস্তাব দেন পরিচালক। গল্পটা শুনেই সম্মতি দেন অভিনেতা। ক্যামেরাকে তিনি এতটাই ভালবাসেন যে শুটিংয়ের সময়ে তাঁর মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ডাক্তার দেখানোর ডেট ছিল। তা বাতিল করেন তাপস।

Advertisement

[‘অস্কার’ জয়ের স্বপ্ন দেখছেন প্রিয়াংশু-অপরাজিতা-সাহেবরা]

অভিনয়ের প্রতি এই টান মুগ্ধ করেছে দেবাদিত্যকে। তিনি জানিয়েছেন, শর্ট ফিল্মটির নাম ‘দু’টাকা’। গল্পের কিছুটা জানাও গিয়েছে। একটি কর্পোরেট অফিসে কর্মরত বোকাসোকা মানুষের রোল। চরিত্রের নাম পবিত্র দত্ত। গল্পের নায়ক খুব সাদাসিধে। স্টেশনে বসা ভিখিরিকে রোজ দু’টাকা করে দেন। অফিস যাওয়ার পথে অটোতে বসা সুবেশা তরুণীর সঙ্গে কথা বলার চেষ্টা করেন কিন্তু সাহসে কুলোয় না। এহেন মানুষটিকে কুড়ি লক্ষ টাকার দুর্নীতিতে ফাঁসানো হয়। সাড়ে পাঁচ মিনিটের গল্প। কিন্তু ছোট পরিসরে হলেও গভীর কোনও বার্তা দেবে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। ইন্ডাস্ট্রির অনেকেই খবরটা পাননি। তবে তাপস ঘনিষ্ঠদের কেউ কেউ এই খবরে উচ্ছ্বসিত। তাঁকে ঘিরে থাকা বিতর্ক নিয়ে ভাবতে চাইছেন না কেউ। তাপসের অভিনয়ের প্রতি প্যাশনের কথাই উঠে আসছে সবার গলায়। প্রথম সারির এই অভিনেতা যে ফের সফল হবেন তা নিয়েই কোনও সংশয় নেই কারও।

[চুপিসারেই রাশিয়ান প্রেমিকের সঙ্গে বিয়ে সারলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী]

The post আর্থিক প্রতারণা নিয়ে শর্ট ফিল্ম, নায়ক সেই তাপস পাল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার