shono
Advertisement

অসুস্থ তাপস পাল, পাঠানো হল জেল হাসপাতালে

প্রথম দিনই জেলের পরিবেশ দেখে অসুস্থ হয়ে পড়লেন তৃণমূল সাংসদ৷ The post অসুস্থ তাপস পাল, পাঠানো হল জেল হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:39 PM Jan 07, 2017Updated: 10:14 AM Jan 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার ভুবনেশ্বর আদালতে পেশ করা হয়েছিল তৃণমূল সাংসদ তাপস পালকে৷ ভুবনেশ্বরে বিশেষ সিবিআই আদালতের বিচারক প্রশান্ত মিশ্র তাপস পালকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। কিন্তু সিবিআই হেফাজত থেকে জেল হেফাজতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন রোজভ্যালি কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ৷ রক্তচাপ জনিত কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন বলে জানা গিয়েছে৷ অসুস্থ অবস্থায় তৃণমূল সাংসদকে জেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ সেখানে চিকিৎসা হলে দ্রুত সুস্থ হয়ে ওঠেন তিনি৷

Advertisement

জেল সূত্রে খবর, আদালতের নির্দেশের পরে তাপসকে ভুবনেশ্বরের ঝাড়পদা জেলে নিয়ে যাওয়া হয়। সেখানে ১১ নম্বর সেলে তাঁকে রাখার কথা ছিল। জেলে পৌঁছনোর পরেই তাপসকে দু’টি কম্বল, একটি লোটা এবং একটি থালা দেওয়া হয়। একটু পরে রাতের খাবার হিসেবে রুটি ও ডালমা দেওয়া হয়। কিন্তু সেলের পরিবেশ দেখে খাওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েন তৃণমূলের এই তারকা-সাংসদ। এরপরই দ্রুত তাঁকে জেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিন আদালতে তাপস পালকে আর নিজেদের হেফাজতে রাখার জন্য আবেদন জানায়নি সিবিআই। রোজভ্যালি কাণ্ডে ধৃত আরেক তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৃহস্পতিবার রাতে মুখোমুখি বসিয়ে তাঁকে জেরা করার পরিকল্পনা ছিল সিবিআইয়ের। কিন্তু তাঁর রক্তচাপ নেমে যাওয়ায় তা সম্ভব হয়ে ওঠেনি।

আদালত তৃণমূল সাংসদকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিলে সিবিআই আইনজীবী বলেন, তৃণমূল সাংসদ প্রভাবশালী৷ তদন্তের প্রয়োজনে তাঁকে আবার সিবিআই হেফাজতে নেওয়া হতে পারে৷ অভিযুক্ত সাংসদের আইনজীবী জামিনের আবেদন করলেও তা খারিজ করে দেয় আদালত৷

The post অসুস্থ তাপস পাল, পাঠানো হল জেল হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement