shono
Advertisement

তথাগতর সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিবৃতি? অভিনেত্রীর সমুদ্রে বেড়ানোর ছবি দেখে জোর চর্চা টলিপাড়ায়

তথাগতর 'ভটভটি' ছবিতে অভিনয় করেছেন বিবৃতি।
Posted: 12:58 PM Apr 29, 2022Updated: 01:06 PM Apr 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী দেবলিনা দত্তর সঙ্গে সম্পর্কে তিক্ততা শুরু হওয়ার পরই টলিউডের গুঞ্জনে এসেছিল তথাগত চট্টোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেমের খবর। তবে এই প্রেম নিয়ে কখনই কোনও মন্তব্য করতে চাননি তাঁরা। তবে মাঝে মধ্যেই তথাগত ও বিবৃতিকে নিয়ে নানা কানাঘুষো শোনা যায়। এই যেমন, সম্প্রতি বিবৃতির ইনস্টাগ্রামের কিছু ছবি দেখার পর থেকে নেটিজেনরা নানা জল্পনা শুরু করেছে। নেটিজেনদের দাবি তথাগত ও বিবৃতি একসঙ্গে ছুটি কাটাচ্ছেন সমুদ্র সৈকতে। 

Advertisement

তা কী ছবি পোস্ট করেছেন বিবৃতি?

বিবৃতির ইনস্টাগ্রামে উঁকি মারলে দেখা যাবে, বেশ কিছু সমুদ্র সৈকতের ছবি ও ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। কোনওটাই এক পুরুষ মানুষের সঙ্গে গানের ছন্দে বালিয়াড়ি দিয়ে হেঁটে চলেছেন। কখনও আবার পুরুষ বন্ধুটির সঙ্গে সৈকতে বসে আছেন। শুধু তাই নয়, সুইমিং পুলে স্নানের ভিডিও পোস্ট করেছেন বিবৃতি। তবে ছবি কে তুলেছেন, কিংবা সঙ্গে পুরুষ মানুষটি কে, তা স্পষ্ট করেননি বিবৃতি।

ইন্ডাস্ট্রির খবর অনুযায়ী, ‘ভটভটি’ ছবি পরিচালনার সময়ই অভিনেত্রী বিবৃতির সঙ্গে ঘনিষ্ঠতা শুরু হয় তথাগতর। এই ছবিতে জলপরীর ভূমিকায় দেখা যাবে বিবৃতিকে। আর সেই কারণেই কি, সমুদ্র ও একটি মেয়ের ছবি পোস্ট করে তথাগত ইনস্টাগ্রামে লিখলেন, জলপরী! টলিউডে এই নতুন প্রেমিক জুটি মুখে কুলুপ আঁটলেও, কথায় আছে না, যা রটে তার কিছুটা বটে!

[আরও পড়ুন: বিয়ের পর রণবীরের সঙ্গে কেমন আছেন আলিয়া? ‘কফি উইথ করণে’ এসে মুখ খুলবেন অভিনেত্রী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement