shono
Advertisement

সায়নী ঘোষকে টাকা দিয়েছেন? ঘনিষ্ঠ মহলে কী দাবি করলেন কুন্তল?

কুন্তল ঘোষ এক বলিউড অভিনেত্রীর কথাও উল্লেখ করেন।
Posted: 05:22 PM Jul 07, 2023Updated: 06:22 PM Jul 07, 2023

অর্ণব আইচ: তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষকে টাকা দেওয়ার কথা কার্যত স্বীকার করলেন কুন্তল ঘোষ। আদালত চত্বরে ঘনিষ্ঠ মহলে তাঁর দাবি, সায়নীকে ব্যক্তিগত স্বার্থে কোনও টাকা দেননি। পুজো-সহ চারটি সমাজসেবামূলক কাজের জন্য মোট ১ লক্ষ ২০ হাজার টাকা দেন তিনি। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত বহিষ্কৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ এক বলিউড অভিনেত্রীর কথাও উল্লেখ করেন।

Advertisement

সায়নী ঘোষ বারবারই দাবি করেছেন কুন্তল ঘোষের সঙ্গে কোনও আর্থিক লেনদেনই হয়নি তাঁর। অথচ শুক্রবার আদালত চত্বরে ঘনিষ্ঠ মহলে সম্পূর্ণ অন্য দাবি করলেন কুন্তল। তিনি দাবি করেন, গত ২০২১ সালের আগস্টে সায়নীর সঙ্গে আলাপ হয় তাঁর। সায়নীকে কোনও ফ্ল্যাট কিনে দেননি। বা আলাদা করে সুবিধাও পাইয়ে দেননি। শুধুমাত্র পুজো-সহ চারটি সমাজসেবামূলক কাজে ১ লক্ষ ২০ হাজার টাকা দেন। কালীঘাটের একটি বস্ত্র বিতারণ অনুষ্ঠানে দেওয়া ৩০ হাজার টাকাও রয়েছে। আপ্তসহায়কের মাধ্যমে সেই টাকা দেওয়া হয়েছিল বলেই দাবি কুন্তলের। ঘনিষ্ঠ মহলে কুন্তল প্রশ্ন তোলেন, বলিউডের এক অভিনেত্রীকে একটি পানশালা উদ্বোধনের জন্য অ্যাকাউন্ট থেকে ৫ লক্ষ টাকা দেন। যদিও সেই অনুষ্ঠান হয়নি। টাকাও ফেরত পাননি। কুন্তলের প্রশ্ন, তাহলে কেন তাঁকে তলব করা হচ্ছে না? এছাড়া টলিউডের এক অভিনেত্রীকে টাকা দেওয়ার কথাও উল্লেখ করেন কুন্তল।

[আরও পড়ুন: বঙ্গবাসীর মন ছুঁতে পারছে না ‘জয় শ্রী রাম’! ‘জয় মা দুর্গা’, ‘জয় মা কালী’ ধ্বনির ভাবনা বিজেপির]

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় বর্তমানে ইডি’র স্ক্যানারে সায়নী ঘোষ। তাঁর গল্ফগ্রিনের দু’টি ফ্ল্যাট এবং গাড়ি নিয়ে একাধিক প্রশ্নের ভিড়। বিপুল অঙ্কের ফ্ল্যাট কেনার জন্য রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংক থেকে ৬০ লক্ষ টাকা ঋণ নিয়েছিলেন। আর বাকি টাকা মা ও তাঁর সঞ্চিত অর্থ থেকে দিয়েছেন। তাঁর মা গৃহবধূ। তাহলে ওই টাকার উৎস কী, তা খতিয়ে দেখছেন ইডি আধিকারিকরা। ইতিমধ্যে একবার ইডি’র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন সায়নী। ভোটের ব্যস্ততায় দ্বিতীয়বার অবশ্য তলব এড়ান। অবশ্য ভোটের পর ফের ইডি আধিকারিকদের মুখোমুখি হতে পারবেন বলেই জানান যুব তৃণমূল নেত্রী।

[আরও পড়ুন: বীরভূমে শতাধিক পিংক বুথ, সাহস নিয়ে পরিচালনার দায়িত্বে মহিলা বাহিনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement