shono
Advertisement

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টির আগে চোট কোহলির, চিন্তায় ভারতীয় শিবির

দীর্ঘ ২২ মাস পর লঙ্কাবাহিনীর মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। The post শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টির আগে চোট কোহলির, চিন্তায় ভারতীয় শিবির appeared first on Sangbad Pratidin.
Posted: 12:41 PM Jan 05, 2020Updated: 12:41 PM Jan 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলঙ্কার বিরুদ্ধে বছরের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে শনিবার বেশ খোসমেজাজেই ছিল টিম ইন্ডিয়া। গুয়াহাটির বর্ষাপারা স্টেডিয়ামে দীর্ঘক্ষণ অনুশীলন করেন ক্রিকেটাররা। কিন্তু বিরাট কোহলির আঙুলে চোট লাগতেই পালটে যায় ছবিটা। চিন্তার ভাঁজ পড়ে শিবিরে।

Advertisement

অনুশীলনে ক্যাচ ধরতে গিয়ে বাঁ-হাতের কনিষ্ঠায় চোট পান ভারত অধিনায়ক। তারপর দেখা যায়, দলের ফিজিও নীতীন প্যাটেল বিরাটের চোট লাগা আঙুলে ম্যাজিক স্প্রে লাগাচ্ছেন। যদিও পরে জানা যায়, চিন্তার বিশেষ কারণ নেই। রবিবার মালিঙ্গাদের বিরুদ্ধে খেলতে কোনও অসুবিধা হবে না তাঁর। কিন্তু চোট গুরুতর হলে তা নিঃসন্দেহে ভারতীয় শিবিরের কাছে বড় ধাক্কা হত। কারণ আজ সবে সিরিজের শুরু। বাকি আরও দুটি ম্যাচ। তারপরই আবার অস্ট্রেলিয়া সিরিজ। এর আগে ক্যাপ্টেনের সম্পূর্ণ ফিট থাকাটা অত্যন্ত জরুরি।

দীর্ঘ ২২ মাস পর রবিবাসরীয় গুয়াহাটিতে লঙ্কাবাহিনীর মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ছোট ফরম্যাটের প্রতিটি ম্যাচে জয়কেই পাখির চোখ করছেন কোহলিরা। এই সিরিজই তরুণদের নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার আদর্শ মঞ্চ। জয়ের ছন্দে থেকেই বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া উড়ে যেতে চান কোহলি। আর এমন অবস্থায় তাঁর চোট নিয়ে সাময়িকভাবে চিন্তায় পড়ে গিয়েছিল ম্যানেজমেন্ট। তবে আজ তিনি খেলবেন। আর গড়ে ফেলতে পারেন নয়া রেকর্ডও। মাত্র এক রান করলেই সতীর্থ রোহিত শর্মাকে টপকে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের মালিক হয়ে যাবেন ক্যাপ্টেন কোহলি। বর্তমানে দু’জনের স্কোরই সমান। ২৬৩৩ রান। গত কয়েকটি সিরিজে সেয়ানে-সেয়ানে চলছে টক্কর। কখনও রোহিত ব্যর্থ হলে এগিয়ে যাচ্ছেন অধিনায়ক তো কখনও হচ্ছে ঠিক উলটোটা। এদিনও হিটম্যানকে পিছনে ফেলার হাতছানি কোহলির সামনে। তাছাড়া এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিতকে। তাঁর অনুপস্থিতিতে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করবেন কোহলিই। তাই অনায়াসে হিটম্যানকে টপকে নজির গড়তেই পারেন তিনি।

এদিকে, ম্যাচ শুরুর আগেই এক ক্রিকেটপ্রেমীর ভালবাসায় আপ্লুত কোহলি। পুরনো সমস্ত অব্যবহৃত মোবাইল ফোন দিয়ে সেই ভক্ত তৈরি করে ফেলেছেন বিরাটের আস্ত একটি ছবি। রাহুল নামের সেই ফ্যান তিনদিন-তিনরাত ধরে বানিয়েছেন ছবিটি। টিম ইন্ডিয়ার অফিসিয়াল টুইটারে ভক্তের সেই কীর্তির ভিডিও পোস্ট করা হয়েছে। প্রিয় তারকা কোহলির দেখা পেয়ে আনন্দে আত্মহারা রাহুল।

The post শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টির আগে চোট কোহলির, চিন্তায় ভারতীয় শিবির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement