shono
Advertisement
Blinkit

পরিষেবায় বিরাট চমক দিয়ে Myntra, Ajio-কে পিছনে ফেলল Blinkit! ব্যাপারটা কী?

কোন পরিষেবা নিয়ে আসছে এই কুইক কমার্স প্ল্যাটফর্ম?
Published By: Biswadip DeyPosted: 02:20 PM Oct 16, 2024Updated: 02:20 PM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের নিমেষে মুদি দ্রব্য ও অন্যান্য অত্যাবশকীয় সামগ্রী সরবরাহ করায় ব্লিঙ্কিটের জুড়ি মেলা ভার। এই কুইক কমার্স প্ল্যাটফর্ম এবার নয়া চমক দিতে চলেছে। মাত্র ১০ মিনিটেই পোশাক ও জুতো রিটার্ন অ্যান্ড এক্সচেঞ্জ পরিষেবা শুরু করার ঘোষণা করেছে তারা। মনে করা হচ্ছে এর ফলে মিন্ত্রা, আজিওর মতো অনলাইন শপারদের বড়সড় চাপে ফেলতে চলছে ব্লিঙ্কিট।

Advertisement

সংস্থার সিইও আলবিন্দার ধিন্দসা সোশাল মিডিয়ায় একটি পোস্টে একথা জানিয়েছেন। তাঁকে লিখতে দেখা গিয়েছে, 'ব্লিঙ্কিটে আনা হল ইজি রিটার্নের পরিষেবা। কোনও সামগ্রী নিয়ে সাইজে সমস্যা হলে অথবা ফিট না হলে ফেরত বা বদল করা যাবে। এর ফলে পোশাক ও জুতোর ক্ষেত্রে সাইজ সংক্রান্ত উদ্বেগের মতো বড় সমস্যার সমাধান হবে। বিষয়টার সবচেয়ে 'কুল' অংশটা হল, এই পরিষেবা সম্পন্ন করা যাবে মাত্র ১০ মিনিটেই। সপ্তাহ দুয়েক ধরে দিল্লি এনসিআরে এটা পরীক্ষা করে দেখা হচ্ছে। এবার মুম্বই, বেঙ্গালুরু, হায়দরাবাদ ও পুণের মতো শহরে তা চালু করা হয়েছে। আরও শহর শিগগিরি যুক্ত চলেছে।'

প্রসঙ্গত, ১০ মিনিটের এই রিটার্ন পরিষেবা সম্পর্কে এখনও বিশদে কিছু জানানো হয়নি। ব্লিঙ্কিটের তরফে সরকারি ভাবে কোনও ঘোষণাও হয়নি। তবে মনে করা হচ্ছে, সংস্থার অ্যাপ থেকে আবেদন করা যাবে এই পরিষেবা পাওয়ানোর জন্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চোখের নিমেষে মুদি দ্রব্য ও অন্যান্য অত্যাবশকীয় সামগ্রী সরবরাহ করায় ব্লিঙ্কিটের জুড়ি মেলা ভার।
  • এই কুইক কমার্স প্ল্যাটফর্ম এবার নয়া চমক দিতে চলেছে।
  • মাত্র ১০ মিনিটেই পোশাক ও জুতো রিটার্ন অ্যান্ড এক্সচেঞ্জ পরিষেবা শুরু করার ঘোষণা করেছে তারা।
Advertisement