JioCinema-তে ম্যাচ দেখতে সমস্যা, জেনে নিন আর কোনও অ্যাপে দেখা যাবে বিশ্বকাপ

07:28 PM Nov 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়ে গিয়েছে ফুটবলের মহাযুদ্ধ। নাওয়া-খাওয়া ভুলে 'দ্য গ্রেটেস্ট শো অন আর্থ'-এর সাক্ষী হতে কখনও টিভির পর্দায় তো কখনও মোবাইলের স্ক্রিনে চোখ রাখছেন ফুটবলপ্রেমীরা। তবে প্রথম ম্যাচ দেখতে বসেই ধাক্কা। প্রযুক্তিগত বিঘ্ন ঘটায় জিওসিনেমা অ্যাপে খেলা দেখতে গিয়ে সমস্যায় পড়েন তাঁরা। তাহলে এই ফাঁকে জেনে নিন, জিওসিনেমা অ্যাপটি ছাড়াও আর কোন কোন প্ল্যাটফর্মে দেখা যাবে মেসি-রোনাল্ডো-নেইমারদের হাইভোল্টেজ খেলা।

Advertisement

জিওটিভি (JioTV):
জিও সিম না থাকলেও জিওসিনেমা (JioCinema) অ্যাপটি ডাউনলোড করে স্মার্টফোনে দেখা যাবে বিশ্বকাপের লাইভ ম্যাচ। তবে জিও গ্রাহকরা পাবেন অতিরিক্ত সুবিধা। জিওসিনেমার পাশাপাশি জিওটিভি অ্যাপেও তাঁরা উপভোগ করতে পারবেন বিশ্বকাপ। এর জন্য প্লে স্টোর থেকে জিওটিভি অ্যাপটি ডাউনলোড করে রেজিস্টার্ড জিও নম্বর থেকে লগ ইন করতে হবে।

[আরও পড়ুন: ‘আইনকে সম্মান করি’, সোনার দোকানে চুরির ঘটনায় গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন নিশীথ]

মাই Vi অ্যাপ, Vi মুভিজ ও টিভি (My Vi app, Vi Movies and TV):
শুধু জিও গ্রাহকরাই নন, স্মার্টফোনে ফুটবলের মহারণের সাক্ষী থাকতে পারবেন ভোডাফোন আইডিয়া গ্রাহকরাও। তাও বিনামূল্যে। এর জন্য ইনস্টল করতে হবে Vi Movies ও TV অ্যাপ। এরপর নিজের রেজিস্টার্ড মোবাইল নম্বর দিয়ে লগ ইন করুন। এর জন্য় সেই ফোন নম্বরে একটি OTP আসবে। সেটি দিলেই লগ ইন করা যাবে। ফলে এই অ্যাপের মাধ্যমেও বিশ্বকাপ (FIFA World Cup 2022) দেখার সুযোগ পাবেন ইউজাররা।

Advertising
Advertising

টাটা প্লে (TATA Play):
বাড়িতে টাটা প্লে (আগের নাম স্কাই) রয়েছে? তাহলে টাটা প্লে অ্যাপটি থেকেও কিন্তু লাইভ ম্যাচ দেখতে পারবেন আপনি। এমনিতে টাকা প্লে পরিষেবা অ্যাকটিভ থাকলে টিভিতে স্পোর্টস ১৮ অথবা স্পোর্টস ১৮ এইচডি চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপ। তা নাহলে অ্যান্ড্রয়েড ও iOS ব্যবহারকারীরা টাটা প্লের ওয়েবসাইট থেকেও ম্যাচ দেখতে পারবেন।

[আরও পড়ুন: বিশ্বকাপের প্রথম ম্যাচে ষষ্ঠবার হার আর্জেন্টিনার, মারাদোনার সঙ্গে জুড়ল মেসির নাম]

Advertisement
Next