shono
Advertisement

জীবন্ত মুরগি চিবিয়ে খেল মদ্যপ যুবক, প্রকাশ্যে চাঞ্চল্যকর ভিডিও

দেখুন সেই চাঞ্চল্যকর ভিডিও। The post জীবন্ত মুরগি চিবিয়ে খেল মদ্যপ যুবক, প্রকাশ্যে চাঞ্চল্যকর ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:19 AM Aug 03, 2018Updated: 09:49 AM Aug 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষ না রাক্ষস! নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটিতে চোখ রেখে শিউরে উঠছেন নেটিজেনরা। নেশার ঘোরে অনেকেই অনেক কিছু করে থাকেন। কিন্তু তেলেঙ্গানার এক যুবক যা করল, তাতে মানুষের সংজ্ঞাই প্রশ্নচিহ্নের মুখে পড়েছে। নেশার ঝোঁকে জ্যান্ত মুরগি চিবিয়ে খেল ওই যুবক। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই যুবকদের চিহ্নিত করতে উদ্যোগী হয়েছে পুলিশ।

Advertisement

[  অসমের মতো মুম্বইতেও হোক এনআরসি, দাবি বিজেপি বিধায়কের ]

জানা যাচ্ছে, তেলেঙ্গানার মেহবুবাবাদে এই কাণ্ড ঘটায় ওই যুবক। দুই বন্ধু মিলে পার্টি করছিল। মদের পাশাপাশি মুরগিও কিনে রাখে। রেঁধে খাওয়াই ছিল উদ্দেশ্য। কিন্তু এর মধ্যেই পেটে মদ পড়ে যায় বেশি মাত্রায়। নেশা চড়ে মাথায়। তখন দু’জনেই বাড়ির উদ্দেশে রওনা দেয়। কিন্তু নেশার ঝোঁকে বেশিদূর এগোতে পারেনি। রাস্তাতেই এক জায়গায় বসে পড়ে দু’জনে। ভিডিওয় দেখা যাচ্ছে একজন তো শুয়েই পড়েছে। অন্যজনেরও টালমাটাল অবস্থা। এই সময়ই একজনের খিদে পায়। দেখা যায়, তখনই জীবন্ত মুরগির পালক ছাড়িয়ে কাঁচা অবস্থাতেই খেতে শুরু করে সে। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। কী করে নেশার ঘোরে কেউ এরকম কাজ করতে পারে সে নিয়ে বিস্তর সমালোচনা। ভিডিও দেখে দুই যুবককে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। তবে প্রশ্ন উঠছে, এই ভিডিওটি কে করলেন? যদি তিনি এরকম কাণ্ড দেখলেন, তাহলে ওই যুবককে নিরস্তই বা করলেন না কেন? এর আগেও একাধিক নিষ্ঠুর ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। কোনও কোনও ক্ষেত্রে হত্যার মতো ঘটনাও লাইভ করা হয়েছে। প্রশ্ন উঠেছিল, তবে কি নিষ্ঠুর ভিডিও দেখতে দেখতে নিষ্ঠুরতাও গা-সওয়া হয়ে উঠছে? ভিডিও প্রকাশ বেশি জরুরি নাকি এই নিষ্ঠুরতায় প্রবৃত্ত মানুষকে আটকানোর প্রয়োজনীয়তা বেশি? এই ভিডিও পুনরায় সে প্রশ্ন তুলে দিয়েছে।

The post জীবন্ত মুরগি চিবিয়ে খেল মদ্যপ যুবক, প্রকাশ্যে চাঞ্চল্যকর ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement