shono
Advertisement

‘নুসরতকে ফলো করছেন নাকি?’, গর্ভনিরোধক ওষুধের প্রচার করে ট্রোলড অভিনেত্রী স্বস্তিকা

স্বস্তিকাকে নিয়ে নানা কুমন্তব্য চলছে সোশ্যাল মিডিয়ায়।
Posted: 01:32 PM Sep 01, 2021Updated: 01:32 PM Sep 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলে ঈশানকে নিয়ে ঘরে ফিরেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। তবুও তাঁকে নিয়ে বিতর্ক থামেনি। নুসরতের সন্তানের বাবা কে, তা জানতেই হুমড়ে খেয়ে পড়েছে নেটিজেনরা। ঠিক এই সময়ই নুসরতের নাম জড়িয়ে টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্তকে (Swastika Dutta) নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল হাঙ্গামা। ইনস্টাগ্রামে ছবি আপলোড করে অভিনেত্রী যে এরকম বিপাকে পড়বেন তা স্বপ্নেও ভাবতে পারেননি।

Advertisement

কাণ্ডটা হল, সম্প্রতি এক জনপ্রিয় গর্ভনিরোধক সংস্থার সেমিনারে যোগ দিয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা। সেই সেমিনারের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে আপলোড হতেই নেটিজেনরা রীতিমতো ঝাঁপিয়ে পড়েন। সেকেন্ডের মধ্যেই স্বস্তিকার কমেন্ট বক্স অজস্র মন্তব্য। তবে বেশিরভাগ কমেন্টেই স্বস্তিকাকে কটাক্ষ করে নেটিজেনরা। এতদিন এই সংস্থার প্রচারের মুখ ছিলেন নুসরত জাহান। আর তাই নুসরতকে টেনে এনে স্বস্তিকাকে নিয়ে নানা কুমন্তব্য চলছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ঠান্ডা পানীয়ে মাদক মিশিয়ে পর্ন ভিডিও শুট করা হয়েছে, বিস্ফোরক প্রাক্তন মিস ইন্ডিয়া]

নেটিজেনদের মধ্যে অনেকেই বলছেন, নুসরতকে নিজের আইডল বানিয়েছেন! আবার অনেকে নুসরতের প্রসঙ্গ তুলে কমেন্ট বক্সে লেখেন, খুব সাবধানে থাকবেন নুসরতের মতো অবৈধভাবে সন্তান জন্ম দেবেন না!

এই ভাষাতেই ট্রোলড হয়েছেন অভিনেত্রী স্বস্তিকা।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে স্বস্তিকা জানিয়েছেন, “গর্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলতে গেলে নিজেকে অন্তঃসত্ত্বা হতে হয় না। আমি জনপ্রিয়। তাই সহজেই আমার কথা সবার কাছে পৌঁছে যাবে বলে এই অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এর থেকে বেশি কিছু বলার নেই।”

 

জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’-এর রাধিকা হয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান স্বস্তিকা দত্ত। এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও, রাধিকা চরিত্রের জনপ্রিয়তা এখনও রয়েছে। এমনকী, সোশ্যাল মিডিয়ায় ছবি-ভিডিও আপলোড করে রোজই ফ্যান ফলোয়ার বাড়িয়ে তুলছেন অভিনেত্রী। এই ট্রোলড হওয়াটাকে জনপ্রিয়তার বিড়ম্বনা হিসেবেই দেখছেন স্বস্তিকা দত্ত।

 

[আরও পড়ুন: ছেলে নিয়ে বাড়ি ফেরার পর প্রথম ছবি পোস্ট করলেন Nusrat Jahan]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement