shono
Advertisement
Virat Kohli

কেমন দেখতে বিরাট-অনুষ্কার পুত্র? 'গোলুমোলু' অকায়কে দেখার অভিজ্ঞতা জানালেন টিভি তারকা

কেন সন্তানদের সকলের থেকে আড়ালে রেখেছেন বিরুষ্কা? সেটাও জানান তিনি।
Posted: 01:25 PM Apr 30, 2024Updated: 01:33 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন বছর হয়ে গেলেও মেয়ে ভামিকার মুখ এখনও বিরাট-অনুষ্কা (Virat Kohli and Anushka Sharma)। তার মধ্যেই কোলে এসেছে ফুটফুটে এক খুদে। ফেব্রুয়ারিতে জন্ম হয়েছে সেলিব্রিটি যুগলের পুত্রসন্তান অকায়ের। তার ছবিও প্রকাশ্যে আনেননি তাঁরা। এবার তাকে দেখার অভিজ্ঞতা জানালেন টেলিভিশনের জনপ্রিয় তারকা আমির আলি (Amir Ali)।

Advertisement

সম্প্রতি ভারতীয় তারকা ব্যাটারের সঙ্গে একটি শুট করেন আমির। যদিও কী নিয়ে তাঁরা কাজ করছেন, তা প্রকাশ্যে আনেননি ছোটপর্দার তারকা। সোশাল মিডিয়ায় শুধু দুজনের এক সঙ্গে ছবি শেয়ার করেছেন। যার ক্যাপশনে তিনি বিরাটের অসাধারণ কভার ড্রাইভের প্রসঙ্গ উল্লেখ করতে ভোলেননি। সেখানেই তিনি বিরাটের কাছে অকায়ের ছবি দেখেন। পরে একটি সর্বভারতীয় চ্যানেলে বিরাটপুত্রকে দেখার অভিজ্ঞতা ভাগ করে নেন আমির।

[আরও পড়ুন: শাহরুখ মন্ত্রেই দুরন্ত কামব্যাক নাইটদের! আইপিএলে নতুন রেকর্ড গড়ে জানালেন বরুণ]

কেমন দেখতে হল বিরুষ্কার পুত্রসন্তান? অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। আমির বলেন, "অকায় খুবই মিষ্টি। একেবারে গোলুমোলু। ছোট্ট সোনা!" সেই সঙ্গে তিনি জানিয়েছেন কেন সন্তানদের সকলের থেকে আড়ালে রেখেছেন বিরুষ্কা? তিনি জানান, "এটা আসলে অনুষ্কার সিদ্ধান্ত। আমিও বিরাটকে বলেছি, ওকে আড়ালে রেখে তোমরা ভালোই করেছ।"

ওই শুটের সময় বিরাটের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। ক্রিকেট ছাড়াও সেখানে উঠে আসে পরিবারের কথা। আর তখনই আমির লক্ষ্য করেন, স্ত্রী-সন্তানদের কথা উঠতেই বিরাটের মুখে আলাদা জেল্লা ছড়িয়ে পড়ছে। তিনি বলেন, "ও আমাকে ভামিকার ছবি দেখিয়েছে। অনুষ্কাকে নিয়েও অনেক গল্প করল। আর সেই সময় ওর মুখে-চোখে অন্যরকম আলো খেলা করছিল। মাঠের আগ্রাসী মেজাজের থেকে সেটা সম্পূর্ণ আলাদা। ওর বিষয়ে সেটাই আমার সবচেয়ে ভালো লাগল।"

এখনও অকায়কে দেখার সৌভাগ্য হয়নি ভক্তদের। আমির অভিজ্ঞতায় দুধের সাধ ঘোলেই মেটাতে পারেন অনুরাগীরা।

[আরও পড়ুন: চার ম্যাচ সাসপেন্ড সাদিকু! আইএসএল ফাইনালের আগে বড় ধাক্কা মোহনবাগানে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিন বছর হয়ে গেলেও মেয়ে ভামিকার মুখ এখনও বিরাট-অনুষ্কা।
  • ফেব্রুয়ারিতে জন্ম হয়েছে সেলিব্রিটি যুগলের পুত্রসন্তান অকায়ের।
  • এবার তাকে দেখার অভিজ্ঞতা জানালেন টেলিভিশনের জনপ্রিয় তারকা আমির আলি।
Advertisement