shono
Advertisement
Paroma Banerji

দেখা যাক অন্তর্বাস, পঞ্চাশ পেরিয়ে বেপরোয়া পরমা শেয়ার করলেন 'বোল্ড' ছবি

ছুঁৎমার্গ কাটিয়ে নিজের মতো করে বাঁচার কথা জানালেন গায়িকা।
Posted: 10:00 PM Apr 12, 2024Updated: 11:18 PM Apr 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'চোলি কে পিছে ক্যায়া হ্যায়...', 'রকি অউর রানি কি প্রেম কাহানি' সিনেমায় তা রণবীর সিংকে বুঝিয়েছিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। সোশাল মিডিয়াকে বোঝালেন গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়। দেখা যাক অন্তর্বাস, পঞ্চাশ পেরিয়ে এই বার্তা দিলেন শিল্পী। শেয়ার করলেন অন্তর্বাসের ছবি।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

মহিলাদের অন্তর্বাস নিয়ে এখনও এ সমাজে নানা ছুঁৎমার্গ রয়েছে। সেকথা সোশাল মিডিয়ায় জানিয়ে পরমা লেখেন, "জানি না কীভাবে এটা লেখা উচিত, আমাদের বড় হওয়ার সময়ে শাড়ির ব্লাউজ বা স্লিভলেস টপের সামান্য ব্রায়ের স্ট্র্যাপ দেখা যাওয়াটাও নিন্দার ছিল...কোনও কাকিমা বা দিদি চুপি চুপি তা আলতো করে তা আবার গোপন জায়গায় পাঠিয়ে দিতেন।"

[আরও পড়ুন: বর কোথায়? বিয়ের পর একা তাপসীকে দেখেই প্রশ্ন পাপারাজ্জির, লাজুক উত্তর নায়িকার]

গায়িকা জানান, ২০২৪-এর সময়ে এই পরিস্থিতি পালটেছে। এখন আর অন্তর্বাস লুকানোর সেই প্রবনতা তাঁর চোখে সেভাবে পড়ে না। অথচ তিনি সারা জীবন ব্রায়ের স্ট্র্যাপ দেখা যাবে বলে স্লিভলেস বা সেই ধরনের পোশাক থেকে দূরে থেকেন। সে বিষয়ে প্রচলিত বিশ্বাস নিয়ে বেশি চিন্তিত থেকেছেন। তবে বর্তমান প্রজন্মকে দেখে আত্মবিশ্বাস পেয়েছেন পরমা। পঞ্চাশ পেরিয়ে তাঁর মনে হয়েছে, নেকলাইন ড্রেসে ব্রায়ের স্ট্র্যাপ দেখা গেলে যাক। এই গরমে তো এমন পোশাকই আরামদায়ক। 

পরমা জানান, দুই ছেলে আর স্বামীর সাপোর্টেই একান্ন বছর বয়সে 'স্ট্র্যাপি স্লিভলেস' পরেছেন তিনি। আর নিজের আরামের জন্য পরেছেন। কারণ, তাঁর কাছে আরামের পরে ফ্যাশনের স্থান। গায়িকা লেখেন, "আপনারা হয়তো এই পোস্টে হাসবেন... বিশেষ করে জেন ওয়াই যারা কখনও হয়তো ব্রায়ের স্ট্র্যাপের ক্রমাগত অ্যাডজাস্টমেন্ট আর উঁকি দেওয়া বুঝতে পারবে না, এটা তো আমাদের প্রজন্মের সমস্যা তাই না! তবে আমার মতো অনেকেই হয়তো আমার কথাটি বুঝতে পারবেন আর সহমতও জানাবেন।" 

[আরও পড়ুন: ‘ব্লকবাস্টার বলা সোজা, কিন্তু…’, ‘মির্জা’ নিয়ে উচ্ছ্বাসের পরও কেন ‘কষ্ট’ অঙ্কুশের মনে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement