shono
Advertisement
saheb bhattacharya

ফেক অ্যাকাউন্ট খুলে সুস্মিতার সঙ্গে প্রেমের গুঞ্জন, বিপাকে পড়ে কী বললেন সাহেব?

সোশাল মিডিয়ায় শুরু এই প্রেম গুঞ্জন।
Published By: Akash MisraPosted: 06:58 PM Jul 02, 2024Updated: 06:59 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই রটে গেল টেলিপর্দার জনপ্রিয় মুখ সুস্মিতা দের সঙ্গে নাকি প্রেমে মত্ত অভিনেতা সাহেব ভট্টাচার্য। কথা ধারাবাহিকের হাত ধরেই নাকি সাহেব ও সুস্মিতার কাছে আসা। এমনকী, ফেসবুকেও ছড়িয়ে পড়ল সাহেব ও সুস্মিতার প্রেম কাহিনি! আর এই কাণ্ডেই বিপাকে পড়লেন সাহেব।

Advertisement

ব্যাপারটা হল, সাহেবের এই প্রেম কাহিনি নাকি একেবারেই ভুয়ো। আর এর নেপথ্যে রয়েছে একটি ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট। যার সাহায্যেই সোশাল মিডিয়ায় শুরু এই প্রেম গুঞ্জন। যা কিনা অস্বীকার করেছেন সাহেব নিজেই।

এই কাণ্ড নিয়ে সাহেব জানিয়েছেন, ''এটা আমার ফেসবুক অ্যাকাউন্ট নয়। আমার নাম দিয়ে কেউ অ্যাকাউন্ট খুলেছে। ঘটনা নিয়ে আমাকে কেউ কিছু বলেনি। ফলে, আমিও জানতে পারিনি।''

[আরও পড়ুন: গোমাংস বিতর্ক: ‘জ্যান্ত পুড়িয়ে মারার’ হুমকি! ‘রাজনৈতিক রং দেবেন না’, প্রতিক্রিয়া সুদীপার]

সম্প্রতি একটি ফেসবুক প্রোফাইল যা সাহেব ভট্টাচার্যের নামে তৈরি করা হয়েছে সেখানে পর পর হয় কেবল সাহেবের কখনও আবার সাহেব আর সুস্মিতার ছবিতে ভরা। কোথাও প্রেমের ক্যাপশন। কোনও ছবিতে লেখা 'ভালো লাগে না তুমি ছাড়া।' কোথাও আবার 'তুমি প্রিয়জন হয়েও অপরের মতো ব্যাথা দিয়ে গেছো।' কখনও লেখা হয়েছে, ‘জীবনের সেরা শিক্ষাটা পাওয়ার জন্য কোনও না কোনও মানুষের কাছে ১ বার ঠকে যাওয়াটা খুব দরকার।’ বা, ‘ছেলেরা ভালোবাসার অভিনয় করতে করতে যে কখন সত্যি সত্যি ভালোবেসে ফেলে তারা তা নিজেও জানে না। মেয়েরা সত্যিকার ভালোবাসতে বাসতে যে কখন অভিনয় শুরু করে তারা তা নিজেও জানে না।’ এই ফেক ফেসবুক প্রোফাইলকে ঘিরেই যত গোলমাল। যদিও তাঁদেরকে নিয়ে চলা এই প্রেমের গুঞ্জনের বিষয়ে অভিনেতা সাফ জানিয়েছেন যে তাঁদের মধ্যে প্রেমের কোনও সম্পর্ক নেই। আর এসব পোস্ট নিয়েই সুস্মিতা ও সাহেবের প্রেমের রটনার সূত্রপাত।

[আরও পড়ুন: ‘ছেড়ে দিন…’, বিমানবন্দরে ভিড়ের চাপে ওষ্ঠাগত জাহ্নবীর প্রাণ! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যার সাহায্যেই সোশাল মিডিয়ায় শুরু এই প্রেম গুঞ্জন।
  • এমনকী, ফেসবুকেও ছড়িয়ে পড়ল সাহেব ও সুস্মিতার প্রেম কাহিনি! আর এই কাণ্ডেই বিপাকে পড়লেন সাহেব।
Advertisement