shono
Advertisement

ট্রাম্প-সফরের ২৪ ঘণ্টা আগেই ভেঙে পড়ল মোতেরা স্টেডিয়ামের অস্থায়ী গেট, দেখুন ভিডিও

অস্বস্তিতে আয়োজকরা। The post ট্রাম্প-সফরের ২৪ ঘণ্টা আগেই ভেঙে পড়ল মোতেরা স্টেডিয়ামের অস্থায়ী গেট, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 11:43 AM Feb 23, 2020Updated: 11:51 AM Feb 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই ভারতে পা রাখছেন ডোনাল্ড ট্রাম্প। কিন্তু তার ২৪ ঘণ্টা আগেই ঘটল বিপত্তি। হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মোতেরা স্টেডিয়ামের একটি অস্থায়ী গেট। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ছড়ায় চাঞ্চল্য।

Advertisement

মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাতে সেজে উঠেছে গোটা বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম মোতেরা। ২৪ ফেব্রুয়ারি নবনির্মিত এই স্টেডিয়ামেই ‘নমস্তে ট্রাম্প’ অনুষ্ঠিত হবে। স্টেডিয়ামের উদ্বোধনও হবে তাঁর হাতে। ট্রাম্পের বক্তৃতা পেশের আগে সাংস্কৃতিক অনুষ্ঠানও হবে সেখানে। গায়ক কৈলাশ খেরের মতো জনপ্রিয় তারকারা অংশ নেবেন অনুষ্ঠানে। এক লক্ষ দশ হাজার দর্শকাসন বিশিষ্ট মোতেরা সাক্ষী থাকবে ঐতিহাসিক মুহূর্তের। ট্রাম্পের আপ্যায়নে কোনও ত্রুটি রাখতে চাইছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অথচ তাঁর আগমনের ২৪ ঘণ্টা আগেই অপ্রীতিকর ঘটনা ঘটল। যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে, সেখানে দেখা যাচ্ছে, ট্রাম্পকে স্বাগত জানাতে মোতেরার দু’নম্বর গেটের সামনে যে অস্থায়ী গেটটি তৈরি করা হয়েছে, সেটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। যাঁরা স্টেডিয়াম প্রস্তুতির দায়িত্বে রয়েছেন, তাঁদের সামনেই ঘটে সেই ঘটনা। মার্কিন প্রেসিডেন্ট আসার আগে এমন ঘটনা রীতিমতো অস্বস্তিতে ফেলে দিয়েছে আয়োজকদের।

[আরও পড়ুন: মোদি-ট্রাম্প জোট বিশ্বের জন্য বিপজ্জনক, মার্কিন প্রেসিডেন্টের ভারত সফরের প্রতিবাদে বিদ্বজনরা]

টুইট সৌজন্যে নিউজ নেশন:

এই সফরে মার্কিন প্রেসিডেন্ট মূলত আমেদাবাদ এবং উত্তরপ্রদেশে সময় কাটাবেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। মার্কিন প্রেসিডেন্টের যাওয়ার কথা গান্ধীজির স্মৃতি বিজড়িত সবরমতী আশ্রমেও। পাশাপাশি তাজমহল দর্শনের পরিকল্পনাও রয়েছে মার্কিন প্রেসিডেন্টের। যদিও আগ্রায় ট্রাম্পের সফরসঙ্গী নাও হতে পারেন মোদি। তবে দু’দিনের কর্মসূচীতে ধর্মীয় স্বাধীনতা ও CAA প্রসঙ্গও তুলতে পারেন মার্কিন প্রেসিডেন্ট বলে হোয়াইট হাউস সূত্রে মিলেছে ইঙ্গিত। 

[আরও পড়ুন: ইতিহাসে প্রথম, ভারত সফরে এসে বিরোধীদের সঙ্গে দেখা করবেন না মার্কিন প্রেসিডেন্ট!]

The post ট্রাম্প-সফরের ২৪ ঘণ্টা আগেই ভেঙে পড়ল মোতেরা স্টেডিয়ামের অস্থায়ী গেট, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement