shono
Advertisement

গার্হস্থ্য হিংসার মামলায় দোষী সাব্যস্ত লিয়েন্ডার পেজ, দিতে হবে মোটা টাকা খোরপোশ

২০১৪ সালে লিয়েন্ডারের বিরুদ্ধে মামলা করেছিলেন রিয়া।
Posted: 06:14 PM Feb 25, 2022Updated: 06:42 PM Feb 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গার্হস্থ্য হিংসার মামলায় দোষী সাব্যস্ত হলেন লিয়েন্ডার পেজ (Leander Paes)। প্রাক্তন সঙ্গী রিয়া পিল্লাইকে মোটা টাকা খোরপোশ হিসেবে দিতে হবে তাঁকে। এমনই রায় দিয়েছে মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

Advertisement

২০১৪ সালে লিয়েন্ডারের বিরুদ্ধে এই ঘরোয়া হিংসার মামলা করেছিলেন। সেই মামলার পরিপ্রেক্ষিতেই রায় দিয়েছেন ম্যাজিস্ট্রেট কোমল সিং রাজপুত। এই রায় অনুযায়ী মাসিক ঘর ভাড়া বাবদ রিয়াকে পঞ্চাশ হাজার টাকা করে দিতে হবে লিয়েন্ডারকে। এর পাশাপাশি বাকি খরচের জন্য ১ লক্ষ টাকা করে দিতে হবে টেনিস কিংবদন্তিকে। এমনই নির্দেশ ম্যাজিস্ট্রেটের।

[আরও পড়ুন: রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ নিয়ে কী মত ভারতের কমিউনিস্টদের? বিবৃতি দিল সিপিএম]

১৯৮৪ সালে আমেরিকার বাসিন্দা মাইকেল ভাজকে বিয়ে করেন রিয়া। ১৯৯৪ সালে দু’জনের ডিভোর্স হয়। এর চার বছর পরে বলিউডের ‘খলনায়ক’ সঞ্জয় দত্তকে বিয়ে করেন রিয়া। সে বিয়েও টেকেনি।  ২০০০ সাল থেকে লিয়েন্ডার পেজের সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকতে শুরু করেন রিয়া। তার পাঁচ বছর পর দু’জনের মেয়ে আয়নার জন্ম হয়। 

২০১৪ সালে যখন লিয়েন্ডারের বিরুদ্ধে রিয়া গার্হস্থ্য হিংসার মামলা করেন তাঁর আগে থেকেই দু’জনের মধ্যে মনোমালিন্যের খবর পাওয়া যাচ্ছিল। রিয়ার অভিযোগ, তাঁর উপর মানসিক অত্যাচার চালানো হয়েছে। আবার আর্থিকভাবেও দিনের পর দিন বঞ্চিত করা হয়েছে। লিয়েন্ডারের অত্যাচারের ফলে ট্রমায় চলে গিয়েছিলেন বলেও অভিযোগ করেন রিয়া। এই অভিযোগের ভিত্তিতে মামলা শুরু হয় এবং এত বছর পর টেনিস তারকাকে দোষী সাব্যস্ত করা হয়। 

সম্প্রতি রাজনৈতিক আঙিনায় পা রেখেছেন লিয়েন্ডার। গোয়ায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন তিনি। তারপর কলকাতা পুরভোটে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারেও দেখা গিয়েছিল পেজকে। এর পাশাপাশি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী কিম শর্মার সঙ্গে। পার্কস্ট্রিটের রাস্তায় হাত ধরে ঘুরতেও দেখা গিয়েছে দু’জনকে। 

[আরও পড়ুন: যুদ্ধ থামিয়ে আলোচনায় রাজি রাশিয়া-ইউক্রেন দু’পক্ষই! কিন্তু কোন শর্তে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement