shono
Advertisement

কাশ্মীরে মন্ত্রীর কনভয়ে গ্রেনেড হামলা, মৃত ৩

কনভয়ের শেষ গাড়ি লক্ষ্য করে হামলা। The post কাশ্মীরে মন্ত্রীর কনভয়ে গ্রেনেড হামলা, মৃত ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:12 PM Sep 21, 2017Updated: 08:04 AM Sep 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের অশান্ত উপত্যকা। এবার হামলা চলল মন্ত্রীর কনভয় লক্ষ্য করে। জঙ্গিদের ছোড়া গ্রেনেডে তিনজন সাধারণ নাগরিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ৩৩ জন। অল্পের জন্য প্রাণে বাঁচেন মন্ত্রী। তবে তাঁর গাড়ির চালক আহত হয়েছেন। জম্মু-কাশ্মীরের শ্রীনগর থেকে ২৫ কিলোমিটার দূরে পুলওয়ামা জেলার ত্রালে এই গ্রেনেড হামলা চলে।

Advertisement

দিনের ব্যস্ততম সময়ে ত্রালের বাসস্ট্যান্ডে গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। জঙ্গিদের মূল লক্ষ্য ছিল রাজ্যের মন্ত্রী নইম আখতারের কনভয়। কনভয়ের শেষ গাড়িটি লক্ষ্য করে গ্রেনেড হামলা হয় বলে সূত্রের খবর। ইতিমধ্যেই গোটা এলাকা ঘিরে ফেলেছে পুলিশ। চলছে তল্লাশি। বাড়ানো হয়েছে নিরাপত্তা। সাধারণ মানুষের পাশাপাশি আহত হয়েছেন দুজন পুলিশকর্মী ও দুজন আধাসেনা জওয়ান। আহতদের মধ্যে বেশ কয়েকজন মহিলাও আছেন। চিকিৎসার জন্য আহতদের উপ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসস্ট্যান্ডে হামলা চালানোর পরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় জঙ্গিরা। মোট দুটি গ্রেনেড ছোড়া হয় বলে পুলিশ সূত্রে খবর।

এদিকে গতকালই বানিহালে গুলিবর্ষণের জেরে মৃত্যু হয়েছে একজন সশস্ত্র সীমা বল কনস্টেবলের। আহত হয়েছেন আরও একজন। জম্মু শ্রীনগর হাইওয়ের ওপর জহর টানেলে গুলি চালানোর ঘটনা ঘটে।

The post কাশ্মীরে মন্ত্রীর কনভয়ে গ্রেনেড হামলা, মৃত ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement