shono
Advertisement

ফের জঙ্গি হামলা কাশ্মীরে, নিশানায় পুলিশ কর্তা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্ত্রাসের দাবানলে জ্বলছে কাশ্মীর উপত্যকা। ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে সেনা ও পুলিশকর্মীদের উপর হামলার ঘটনা। বুধবার ভোররাতে জম্মু ও কাশ্মীরের কুলগামে এক পুলিশ কর্তার বাড়িতে হানা দেয় জঙ্গিরা। পুলিশ সুত্রে খবর, রাতের অন্ধকারের সুযোগ নিয়ে একদল জঙ্গি বান্দিপোরার অ্যাডিশনাল এসপি দাউদ আয়ুবের বাড়িতে গুলি চালাতে শুরু করে। নিরাপত্তারক্ষীরা পাল্টা জবাব দিলে তারা […] The post ফের জঙ্গি হামলা কাশ্মীরে, নিশানায় পুলিশ কর্তা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:44 AM Mar 29, 2017Updated: 05:25 PM Dec 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্ত্রাসের দাবানলে জ্বলছে কাশ্মীর উপত্যকা। ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে সেনা ও পুলিশকর্মীদের উপর হামলার ঘটনা। বুধবার ভোররাতে জম্মু ও কাশ্মীরের কুলগামে এক পুলিশ কর্তার বাড়িতে হানা দেয় জঙ্গিরা। পুলিশ সুত্রে খবর, রাতের অন্ধকারের সুযোগ নিয়ে একদল জঙ্গি বান্দিপোরার অ্যাডিশনাল এসপি দাউদ আয়ুবের বাড়িতে গুলি চালাতে শুরু করে। নিরাপত্তারক্ষীরা পাল্টা জবাব দিলে তারা পালিয়ে যায়। এই ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, গতকাল সোপিয়ান জেলায় দিলাবার আহমাদ নামের এক পুলিশ এএসআই-র বাড়িতে গুলি চালায় জঙ্গিরা।

Advertisement

[মোদিকে হোয়াইট হাউসে নিমন্ত্রণ ট্রাম্পের, বছরশেষে সফর প্রধানমন্ত্রীর]

উল্লেখ্য, মঙ্গলবার  বাদগাঁও জেলার চাডোরা এলাকায় সেনাবাহিনী ও জঙ্গিদের মধ্যে হওয়া সংঘর্ষে নিহত হয় তিন জন সাধারণ লোক। ওই এলাকায় সেনা-জঙ্গি সংঘর্ষ চলাকালীন জঙ্গিদের বাঁচানোর জন্য একদল লোক জওয়ানদের উপর পাথর ছুড়তে শুরু করেছিল। ভিড়কে ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাস ও পেলেট গান ব্যবহার করে সেনা। ওই সময়ই গুলি লেগে মৃত্যু হয় তিন ব্যক্তির। প্রসঙ্গত, রবিবার পুলওয়ামায় সেনার সঙ্গে সংঘর্ষে নিহত হয় পাক মদতপুষ্ট হিজবুল মুজাহিদিনের দুই জঙ্গি।

[সহকর্মীদের ‘টপলেস ভিডিও’ পাঠিয়ে বিপাকে এসপি]

The post ফের জঙ্গি হামলা কাশ্মীরে, নিশানায় পুলিশ কর্তা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement