shono
Advertisement

স্বাস্থ্যপরীক্ষার জন্য রবিবার বন্ধ থাকবে উল্টোডাঙা উড়ালপুল, জেনে নিন বিকল্প রুট

রবিবার সকাল ছ'টা থেকে রাত ১০টা পর্যন্ত থাকবে উড়ালপুলে যান চলাচল। The post স্বাস্থ্যপরীক্ষার জন্য রবিবার বন্ধ থাকবে উল্টোডাঙা উড়ালপুল, জেনে নিন বিকল্প রুট appeared first on Sangbad Pratidin.
Posted: 05:13 PM Nov 28, 2019Updated: 05:14 PM Nov 28, 2019

সন্দীপ চক্রবর্তী: ফের স্বাস্থ্যপরীক্ষার জন্য বন্ধ থাকবে উল্টোডাঙা উড়ালপুল। আগামী ১ ডিসেম্বর, রবিবার সকাল ছ’টা থেকে রাত ১০টা পর্যন্ত থাকবে উড়ালপুলে যান চলাচল। এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করেছে কেএমডিএ এবং কলকাতা পুলিশ। জানা গিয়েছে, স্বাস্থ্যপরীক্ষার জন্য বন্ধ থাকবে ফ্লাইওভারের দুই দিকের যান চলাচল। তবে রবিবার ছুটির দিন বলে নিত্যযাত্রীদের অসুবিধা কম হবে বলে আশা করছে কেএমডিএ ও কলকাতা পুলিশ। এইদিন বিকল্প রুটের কথাও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। ভিআইপি রোড থেকে ইএম বাইপাসে ওঠার জন্য গাড়িগুলিকে উল্টোডাঙার হাডকো মোড় হয়ে সিআইটি রোড দিয়ে যেতে হবে। ভিআইপি রোডে ওঠার জন্য একইরকম ভাবে ইএম বাইপাস থেকে সিআইটি রোড হয়ে হাডকো মোড় এবং তারপর দুর্গাপুর ব্রিজ হয়ে যেতে হবে।

Advertisement

এবছরই জুলাই মাসে বড়সড় ফাটল চোখে পড়ায় মেরামতির জন্য তিনদিন বন্ধ ছিল উল্টোডাঙা উড়ালপুল। আধিকারিকরা স্বাস্থ্যপরীক্ষার সময় উল্টোডাঙা উড়ালপুলে ফের ফাটল দেখতে পান৷ তার জেরে কেএমডিএ-র সিদ্ধান্তে বন্ধ করে দেওয়া হয় যান চলাচল৷ সেই সময়েই একটি স্তম্ভে বিপজ্জনক ফাটল চোখে পড়ে বিশেষজ্ঞদের। বিপদের আশঙ্কায় তড়িঘড়ি উড়ালপুলে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়৷ ব্যস্ত সময়ে উল্টোডাঙা উড়ালপুলে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় উল্টোডাঙা এবং ভিআইপি রোডে তৈরি হয় ব্যাপক যানজট৷

এর আগে ২০১৩ সালের মার্চে উল্টোডাঙা উড়ালপুলের একাংশ ভেঙে পড়ে৷ সে সময়ও দীর্ঘদিন উড়ালপুলে যানচলাচল বন্ধ ছিল৷ যাতায়াতের ক্ষেত্রে তীব্র সমস্যার মুখোমুখি হতে হয়েছিল উড়ালপুল ব্যবহারকারীদের৷ শহরের যেকোনও প্রান্তে পৌঁছনোর ক্ষেত্রে উল্টোডাঙা উড়ালপুল অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ সেক্ষেত্রে এই উড়ালপুলে আবারও যান চলাচল বন্ধ রাখার সিদ্ধান্তে ভোগান্তির আশঙ্কা করছেন যাতায়াতকারীরা৷

The post স্বাস্থ্যপরীক্ষার জন্য রবিবার বন্ধ থাকবে উল্টোডাঙা উড়ালপুল, জেনে নিন বিকল্প রুট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার