shono
Advertisement

পয়লা বৈশাখে বড়পর্দায় আসছে ‘দ্য একেন’, টিজারে চমক দিলেন অনির্বাণ!

দার্জিলিংয়ে পৌঁছে রহস্যের জট খুলবেন গোয়েন্দা একেন!
Posted: 07:33 PM Mar 22, 2022Updated: 07:33 PM Mar 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওটিটিতে থেকে বেরিয়ে সিনেমার পর্দায় আসছে বাঙালির নতুন গোয়েন্দা ‘একেন বাবু!’ এ খবর অনেক আগেই জেনে ফেলেছে গোয়েন্দা গল্প প্রেমী, গোয়েন্দা সিনেমা প্রেমী এবং বিশেষ করে একেন বাবুর অনুরাগীরা। ‘ব্যোমকেশ’, ‘ফেলুদা’ ঘারানা থেকে একেবারে অন্য পথে হেঁটে ‘একেন বাবু’ কিন্তু কয়েক বছরে যেভাবে রোজই ফ্যান ফলোয়িং বাড়িয়ে ফেলেছে। তাতে ওটিটির একেন বাবু যে বড়পর্দাতেও কামাল দেখাবে তার ইঙ্গিত পাওয়া গেল ‘দ্য একেনে’র টিজারে। তবে সিনেমায় পা দিয়ে একেন বাবু যেন একটু গুরুগম্ভীর! কাণ্ডটা কি?

Advertisement

প্রকাশ্যে আসা টিজারে দেখা গিয়েছে, দার্জিলিং পাহাড়ে টান টান উত্তেজনা। রহস্যের জট খুলতে ভীষণ ব্যস্ত গোয়েন্দা একেন। কুয়াশামাখা পাহাড়ি রাস্তায় নানা চ্যালেঞ্জের মুখে ‘দ্য একেন বাবু’!

ওটিটির ‘একেন বাবু’কে বড়পর্দায় নিয়ে আসছেন পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। বরাবরের মতো এবারও ‘একেন বাবু’র গল্প লিখছেন সুজন দাশগুপ্ত। চিত্রনাট্য পদ্মনাভ দাশগুপ্তর। ছবির সংগীতের দায়িত্বে থাকছেন জয় সরকার। আর গান লিখছেন চন্দ্রিল ভট্টাচার্য। ছবিতে একেন বাবু ওরফে অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে অভিনেতা দেবাশিস মণ্ডল ও সুহত্র মুখোপাধ্যায়কে। ১৪ এপ্রিল অর্থাৎ পয়লা বৈশাখে মুক্তি পাবে দ্য একেন বাবু।

[আরও পড়ুন: OMG! রতিক্রিয়ায় পারদর্শী পুনমের কাছে পুরুষ ভোলানোর কৌশল শিখতে চান কঙ্গনা! ]

বাঙালিদের কাছে গোয়েন্দা মানেই ফেলুদা, ব্যোমকেশ। তবে একেন বাবু এদের থেকে অনেকটাই আলাদা। তবুও বড়পর্দায় গোয়েন্দা গল্প নিয়ে ছবি তৈরি হলেই ব্যোমকেশ, ফেলুদার সঙ্গে তুলনা শুরু করে অনেকে। সংবাদ প্রতিদিন ডিজিটালকে এক সাক্ষাৎকারে অনির্বাণ জানিয়ে ছিল, ‘দর্শকরা যদি ব্যোমকেশ, ফেলুদার পাশাপাশি একেন বাবুর নাম রাখেন, তাহলে সেটা বড় প্রাপ্তি। তবে এটুকু বলতে পারি, একেন বাবু কিন্তু একেবারেই অন্যরকম গোয়েন্দা চরিত্র। যাঁরা সিরিজ দেখেছেন তাঁরা এটা জানেন।’

[আরও পড়ুন: মাত্র ২৪ বছর বয়সে মৃত্যু ‘গাল্লি বয়’ খ্যাত ব়্যাপারের, শোকস্তব্ধ রণবীর সিং, সিদ্ধান্ত চতুর্বেদীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement