shono
Advertisement

মেয়েবেলায় শ্লীলতাহানি! চমকে দেবে রেখার জীবনী!

বই প্রকাশিত হওয়ার পরেই চারটি ঘটনা রীতিমতো তোলপাড় ফেলেছে ভারতে। The post মেয়েবেলায় শ্লীলতাহানি! চমকে দেবে রেখার জীবনী! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 PM Sep 10, 2016Updated: 04:25 PM Sep 10, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে নানা সাক্ষাৎকারে তাঁর দিকে ভেসে আসত একটা মোক্ষম প্রশ্ন- ”আত্মজীবনী লিখবেন না?”
স্বাভাবিক! তারকাটির নাম যখন ভানুরেখা গণেশন, তখন তাঁর আত্মজীবনী নিয়ে কৌতূহল তো একটা থাকবেই! তবে, সব সময়েই সবিনয়ে নায়িকার উত্তরটা ছিল- ‘না’! কারণ হিসেবে তিনি অকপটে স্বীকার করে নিতেন শিক্ষার অভাবের কথা। বলতেন, বই লেখার মতো শিক্ষিত তিনি নন!

Advertisement


তা, আত্মজীবনী না-ই বা হল, জীবনী অবশ্য বই আকারে প্রকাশিত হল। লেখখ ইয়াসির উসমান লিখলেন রেখার জীবনের নানা অজানা কাহিনি। বইয়ের নামও রাখলেন ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’।
এবং দেখতে দেখতে হুলুস্থূল ফেলল নায়িকার জীবনের না বলা কথা। বই প্রকাশিত হওয়ার পরেই চারটি ঘটনা রীতিমতো তোলপাড় ফেলেছে ভারতে।

মেয়েবেলায় শ্লীলতাহানি:


রেখার জীবনী বলছে, মেয়েবেলায়, মাত্র ১৫ বছর বয়সে বলিউডের এক বিখ্যাত নায়কের লালসার শিকার হয়েছিলেন রেখা! তিনি আর কেউই নন, বলিউডের এক সময়ের ম্যাটিনি আইডল বিশ্বজিৎ! বলিউডে তখনও তিনি নবাগতা! চলছে বিশ্বজিতের বিপরীতে ‘আনজানা সফর’-এর শুটিং। একটা দৃশ্য ছিল, দৌড়ে এগিয়ে যাবেন রেখা। বিশ্বজিৎ তাঁকে ধাওয়া করবেন, ধরে ফেলবেন, চুমু খাবেন জড়িয়ে ধরে! এক সময় রেখা আবিষ্কার করেন, বিশ্বজিৎ তাঁকে অনেকটা সময় নিয়ে চুমু খেয়েই চলেছেন! জাপটে ধরেছেন অস্বস্তিকর ভাবে! এবং, ছাড়ছেন না! রেখা ছটফট করলেও সেই অত্যাচার থামেনি!
পরিণাম?
উঁহু! বিশ্বজিতের কিছু হয়নি! বরং, রেখা পান সেক্স-কিটেন তকমা! এতটাই আদুরে এক সেক্সি মেয়ে, যাকে দেখে নিজেকে সংযত রাখা যায় না!

সোহাগি সিঁদুর:


জয়া বচ্চন কেন রেখার প্রতি বিরূপ- তা নিয়ে নতুন করে কথা না বললেও চলে! তবে, জীবনী বিশেষ করে আলো ফেলেছে একটা দিকে। সেটা ছিল নীতু সিং আর ঋষি কাপুরের বিয়ের দিন! সবাইকে চমকে দিয়ে সেই বিয়ের অনুষ্ঠানে রেখা দেখা দিয়েছিলেন মঙ্গলসূত্র আর সিঁথিতে সিঁদুর নিয়ে। অমিতাভ বচ্চনের সঙ্গে সে দিন সামান্য কথাও হয় তাঁর! কুশল বিনিময়, তার বেশি কিছু নয়! তবে, জয়া সে দিন নিজেকে ধরে রাখতে পারেননি! সবার সামনেই কেঁদে ফেলেছিলেন একটা সময়ে! সেটা ঈর্ষায় না করুণায়- তার উত্তর স্পষ্ট করা নেই যদিও বইতে!

স্বামীহন্তা তকমা:


বিয়ে অবশ্য রেখা সত্যিই করেছিলেন! মুকেশ আগরওয়াল নামে এক ব্যবসায়ীকে! তিনি ১৯৯০ সালে আত্মহত্যা করেন! তার পরেই রেখার কপালে জোটে স্বামীহন্তার তকমা! তকমাটি দিয়েছিলেন সুভাষ ঘাই এবং অনুপম খের! বলিউড যাঁদের এত দিন ভদ্রতার প্রতিমূর্তি হিসেবেই চিনে এসেছে!
সুভাষ ঘাই সে সময় বলেছিলেন, ”রেখা বলিউডের মুখে কলঙ্কের দাগ ফেলেছে! এই ঘটনার পরে আর কোনও পরিচালক ওঁর সঙ্গে কাজ করবেন না!”
আর, অনুপম খের? তাঁর বক্তব্য আরও উচ্চকিত! ”সিনেমায়, জীবনে সব ক্ষেত্রেই রেখা এখন এক খলনায়িকা! জানি না, সামনা-সামনি দেখা হলে ওর সঙ্গে কীরকম ব্যবহার করা উচিত!”

জয়ার চোখের জল:


যা দেখা যাচ্ছে, রেখার জন্য বার বার চোখের জল ফেলেছেন জয়া বচ্চন! আর, বেশির ভাগ সময়েই নিরাপত্তাহীনতা থেকে! যেমন, ইয়াসিরের বই বলছে, পর্দায় রেখা-অমিতাভের রোমান্স দেখার পরে, ছবিটা ‘সিলসিলা’, বেশ সরবেই কেঁদেছিলেন জয়া! তার পরেই বন্ধ হয়ে যায় দু’জনের একসঙ্গে কাজ করা!

কী মনে হয়? বড় বেশি বিতর্কের উপাদানে ভরা রেখার জীবনী?
স্বাভাবিক! বিতর্ক তো নায়িকার অপর নাম!

The post মেয়েবেলায় শ্লীলতাহানি! চমকে দেবে রেখার জীবনী! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement