shono
Advertisement

কুস্তি ফেডারেশনের নির্বাচন কবে? অবশেষে জানা গেল দিনক্ষণ

এর আগে বহুবার বদলেছে কুস্তি সংস্থার নির্বাচনের দিনতারিখ।
Posted: 08:06 PM Jul 19, 2023Updated: 08:09 PM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুস্তি ফেডারেশনের (WFI) নির্বাচন নিয়ে টালবাহানা চলছিল। বারংবার বদলে যাচ্ছিল নির্বাচনের দিনতারিখ। অবশেষে সূত্র মারফত জানা গেল, ৭ আগস্ট হতে পারে কুস্তি সংস্থার বহু কাঙ্খিত নির্বাচন। সংবাদ সংস্থা পিটিআই এই খবর জানিয়েছে। 

Advertisement

ফেডারেশনের প্রেসিডেন্ট ব্রিজভূষণ শরণ সিংয়ের (Brij Bhushan Sharan Singh) বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন অলিম্পিক পদকজয়ী কুস্তিগিররা। কিন্তু আদালতে স্বস্তি পান কুস্তি ফেডারেশনের প্রাক্তন প্রেসিডেন্ট ব্রিজভূষণ। মঙ্গলবার দিল্লি (Delhi) আদালতে হাজিরা দেওয়ার জন্য তাঁকে সমন পাঠানো হয়ে। আদালতে হাজিরা দেওয়ার কিছুক্ষণের মধ্যেই তাঁর অন্তর্বর্তী জামিন মঞ্জুর করে আদালত।

[আরও পড়ুন: ঘোষিত এশিয়া কাপের সূচি, কবে মুখোমুখি ভারত-পাকিস্তান?]

 

 

ব্রিজভূষণের বিরুদ্ধে কুস্তিগিররা অভিযোগ আনায় কুস্তির দায়িত্বে অ্যাড হক কমিটি। সেই অ্যাড হক কমিটি প্রথমে স্থির করেছিল ৬ জুলাই হবে কুস্তি ফেডারেশনের নির্বাচন। পরে তা পিছিয়ে ১১ জুলাই করা হয়। গুয়াহাটি হাই কোর্টের নির্দেশে তা পিছিয়ে গিয়েছিল আগেই। গত সোমবার ওই মামলার শুনানি হওয়ার কথা ছিল।

সেখানে স্থির হয়েছিল, আগামী ২৮ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য করে গুয়াহাটি হাই কোর্ট। ফলে ওই দিন পর্যন্ত নির্বাচন হওয়ার আর কোনও সম্ভাবনাই নেই। কিন্তু সংবাদ সংস্থার খবর অনুযায়ী ৭ আগস্ট হতে পারে ফেডারেশনের নির্বাচন।

[আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সেঞ্চুরি, টেস্ট র‌্যাঙ্কিংয়ে প্রথম দশে রোহিত, যশস্বীর যশলাভ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement