shono
Advertisement

নতুন মোড়কে পুরনো প্রেম কাহিনি, সম্পর্কের জটিল রয়ায়ন দেখাল ‘ঘরে বাইরে আজ’-এর ট্রেলার

দেখুন ছবির ট্রেলার। The post নতুন মোড়কে পুরনো প্রেম কাহিনি, সম্পর্কের জটিল রয়ায়ন দেখাল ‘ঘরে বাইরে আজ’-এর ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 06:31 PM Sep 30, 2019Updated: 06:23 PM Oct 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন মোড়কে আসছে রবি ঠাকুরের ‘ঘরে বাইরে’। এবার ক্যামেরার পিছনে অপর্ণা সেন। ছবির নাম ‘ঘরে বাইরে আজ’। মুক্তি পাবে ১৫ নভেম্বর। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ছবিতে দেখানো হয়েছে আধুনিক যুগের নিখিলেশ, বিমলা ও সন্দীপের সম্পর্কের সমীকরণ। তবে ছবির কাহিনি যেমন আধুনিকতার মোড়কে মুড়েছে, তেমনই বদলেছে চরিত্রের নাম। এখানে বিমলার নাম বৃন্দা। নিখিলেশ ও সন্দীপের নাম অবশ্য অপরিবর্তিতই রয়েছে।

Advertisement

[ আরও পড়ুন: ‘নেতাজিকে তো বিক্রি করছি না!’, দেবের এই মন্তব্যের পালটা দিলেন সৃজিত ]

ট্রেলার শুরু হয়েছে বৃন্দার গল্প দিয়ে। বৃন্দা যখনকার গল্প বলছেন, তখন তিনি বিবাহিত। নিখিলেশের স্ত্রী। নিখিলেশ তাকে বলে ছোটবেলার বন্ধু সন্দীপ আসছে। ২০ বছর পর তাদের দেখা হবে। সে এমনই একজন ছেলে যার প্রতি মেয়েরা সহজেই আকর্ষিত হয়। নিখিলেশের কথায় ঠোঁট ওলটায় বৃন্দা। যেন ভারী সহজ ব্যাপার। কিন্তু সন্দীপকে দেখে ভাল লাগেনি বৃন্দার। কিন্তু ধীরে ধীরে বদলাতে থাকে ধারণা। বৃন্দার সন্দীপকে মনে শুরু করে। ভালবাসার বন্ধনে জড়িয়ে পড়ে তারা। এদিকে আড়ালে থেকেও নিখিলেশ বুঝতে পারে বৃন্দা আর সন্দীপের রসায়ন। কিন্তু ততদিন হাত থেকে তীর বেরিয়ে গিয়েছে। এদিকে বন্ধুদের যখন আড্ডা বসে তখন সন্দীপ ও নিখিলেশের মধ্যে ভালমন্দ আলোচনা হয়। ওঠে বৃন্দার কথাও। এর মাঝেই আবার ঘটনাক্রমে গর্ভবতী হয়ে ওঠে বৃন্দা। সম্পর্কের সমীকরণকে এভাবেই সাজিয়েছেন পরিচালক।

[ আরও পড়ুন: পুজোয় বাড়ি আসছেন না মিমি, কী বলছেন মা? ]

অভিসার নিয়ে প্রেমিক-প্রেমিকার সমস্যা চিরকালের। এখানেও তার ব্যতিক্রম নেই। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ঘরে বাইরে’ উপন্যাসটিও এই নিয়েই রচিত। উপন্যাসের নির্যাস পরতে পরতে উপভোগ করতে পারবে দর্শক। প্রেমের সমান্তরালে রাজনীতিও এখানে গুরুত্বপূর্ণ। বস্তুত প্রেম ও রাজনীতির আধারেই তৈরি হয়েছে ‘ঘরে বাইরে আজ’। অপর্ণা সেনের মতো পরিচালকের হাতে পড়ে কাহিনি যে পূর্ণতা পাবে, তা নিয়ে কোনও দ্বিধা নেই।

প্রসঙ্গত, এবছরের শুরুতেই এসভিএফ তথা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস যে নতুন ২৫টি ছবির নাম ঘোষণা করেছিল তার মধ্যে অন্যতম ছিল এই ছবি। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নীল দত্ত। সিনেমাটোগ্রাফির কাজ সামলাবেন সৌমিক হালদার। ছবিতে সন্দীপের ভূমিকায় অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য রয়েছেন অনিমেষের ভূমিকায়। বৃন্দার চরিত্রে অভিনয় করছেন অরিন্দম শীলের ‘আসছে আবার শবর’ ও কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’-এর অভিনেত্রী তুহিনা দাস। ১৫ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

The post নতুন মোড়কে পুরনো প্রেম কাহিনি, সম্পর্কের জটিল রয়ায়ন দেখাল ‘ঘরে বাইরে আজ’-এর ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার