shono
Advertisement

জাহাজে ঘুরে বেড়াচ্ছে অশরীরী, ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর ট্রেলারে উঠে এল অজানা কাহিনি

দেখুন ছবির ট্রেলার। The post জাহাজে ঘুরে বেড়াচ্ছে অশরীরী, ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর ট্রেলারে উঠে এল অজানা কাহিনি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:02 PM Feb 03, 2020Updated: 04:02 PM Feb 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভূত: দ্য হন্টেড শিপ’ দুর্বলচিত্তদের জন্য নয়। ছবির টিজার যখন মুক্তি পেয়েছিল, তখনই আঁচ করা গিয়েছিল ভয়াবহতার কথা। ট্রেলার মুক্তির পর দেখা গেল ভয় ছবির পরতে পরতে। এক জাহাজ আর অশরীরীর গল্পে ভরা গোটা ট্রেলার।

Advertisement

ছবির গল্প একটি জাহাজকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। মুম্বইয়ের জুহু বিচে এসে পৌঁছেছে একটি নাবিকহীন জাহাজ। নাম ‘সি বার্ড’। সেই জাহাজে প্রবেশ করে পৃথ্বী। ‘সি বার্ড’ জাহাজের সার্ভেয়িং অফিসার সে। তার কাজ জাহাজের তদন্ত করা। কাজের জন্যই জাহাজের ইতিহাস ঘাঁটতে শুরু করে পৃথ্বী। জানা যায় এই জাহাজে নাকি ভূত থাকে। অদ্ভুতভাবে এই জাহাজে প্রবেশের পর থেকেই হ্যালোসিনেশন হতে থাকে পৃথ্বীর। মাঝে মধ্যেই একটি মেয়ে তাকে দর্শন দেয়। কে সে? পৃথ্বীকে সে দেখাই বা দিচ্ছে কেন? সে কি পৃথ্বীর কোনও ক্ষতি করতে চায়? নাকি কিছু বলতে চায়? এরপর ট্রেলারে উঠে এসেছে একের পর এক ভৌতিক ঘটনা। বলাই বাহুল্য গোটা ট্রেলারে ভয়ের হাতছানি।

[ আরও পড়ুন: অনেকটাই সুস্থ ঋষি কাপুর, হাসপাতাল থেকে ফিরে জানালেন প্রযোজক বন্ধু ]

‘ভূত- দ্য হন্টেড শিপ’ ছবিটি মুক্তি পাবে ২১ ফেব্রুয়ারি। ছবিতে ভূমি পেড়নেকরকে দেখা যাবে একটি ক্যামিওর চরিত্রে। ১০ মিনিটের জন্য দেখা দেবেন তিনি। ট্রেলারে তার ইঙ্গিত মিলেছে। ভিকি কৌশলের সঙ্গে এই প্রথম জুটি বাঁধছেন ভূমি। ছবিটি পরিচালনা করেছেন ভানু প্রতাপ সিং। তিনি এর আগে শশাঙ্ক খৈতানের একাধিক ছবিতে তাঁর সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। তবে, এই ছবি দিয়েই পরিচালক হিসেবে হাতেখড়ি হল ভানুর। ছবির সিংহভাগ শুট হয়েছে গুজরাটের আলাং অঞ্চলে। যেখানে পরিত্যক্ত জাহাজের স্তূপ রয়েছে। মুম্বইয়ের এক বাস্তব কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে ‘ভূত’। সূত্রের খবর, করণ চেয়েছিলেন ছবির নাম ‘ভূত’ রাখতে। তাই রামগোপাল ভার্মাকে অনুরোধ করে এই নামের স্বত্ব কিনে নেন তাঁর কাছ থেকে।

[ আরও পড়ুন: পাকিস্তানের প্রতি প্রেম থেকেই ‘পাক নাগরিক’কে পদ্মশ্রী, সরকারকে খোঁচা স্বরার ]

The post জাহাজে ঘুরে বেড়াচ্ছে অশরীরী, ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর ট্রেলারে উঠে এল অজানা কাহিনি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement