shono
Advertisement

অভিনয় করার কথা ছিল ঐন্দ্রিলার, ওয়েব সিরিজে কাকে দেখা যাবে তাঁর পরিবর্তে? দেখুন ছবি

গোয়ায় শুটিং করতে যাওয়ার কথা ছিল প্রয়াত অভিনেত্রীর।
Posted: 08:40 PM Dec 27, 2022Updated: 08:40 PM Dec 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০ নভেম্বর না ফেরার দেশে পাড়ি দিয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। মাত্র ২৪ বছর বয়সে অভিনেত্রীর এভাবে চলে যাওয়া আজও মেনে নিতে পারেননি অনুরাগীরা। মৃত্যুর আগে একটি ওয়েব সিরিজে অভিনয় করার কথা ছিল ঐন্দ্রিলার। পারেননি। তাঁর বদলে অন্য অভিনেত্রীকে নিয়েই শুরু হয় শুটিং। কে তিনি? তা এতদিনে জানা গেল। প্রকাশ্যে এল ‘অলক্ষ্মীজ ইন গোয়া’র ফার্স্টলুক।

Advertisement

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছিল ঐন্দ্রিলার শরীরে। দু’বারই ক্যানসারকে নকআউট করে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ব্রেন স্ট্রোক আর হার্ট অ্যাটাকের ছোবলের সঙ্গে বিপুল লড়েও জয় পাননি অভিনেত্রী। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল, হয়তো এই বার চেতনা ফিরবে তাঁর। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। একবার নয়, বারবার। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো যায়নি ঐন্দ্রিলাকে। ২০ নভেম্বর বেলা ১২.৫৯ মিনিটে প্রয়াত হন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

[আরও পড়ুন: অভিনেত্রী তুনিশার শেষকৃত্যে জ্ঞান হারালেন মা, শেষবিদায়ে হাজির ধৃত সিজানের মা ও বোনও]

এই সমস্ত কিছু হওয়ার আগেই ‘অলক্ষ্মীজ ইন গোয়া’ ওয়েব সিরিজে অভিনয় করার কথা ছিল ঐন্দ্রিলার। গোয়াতেই শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু অভিনেত্রী যখন হাসপাতালে জীবনের জন্য লড়ছিলেন, তখন তাঁর বদলে অন্য অভিনেত্রীকে বেছে নেওয়া হয়। আর গোয়ায় শুটিং শুরু হয়ে যায়। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তরে সেই সময় প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছিল, যেহেতু শুটিংয়ের সঙ্গে অনেক মানুষের রুজিরুটি জড়িয়ে থাকে তাই আগে থেকে ঠিক করা শিডিউল বাতিল করা সম্ভব নয়।

ঐন্দ্রিলার পরিবর্তে কে ‘অলক্ষ্মীজ ইন গোয়া’ সিরিজে অভিনয় করছেন, সেই সময় এই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। এতদিনে প্রিয়াঙ্কা ভট্টাচার্যর (Priyanka Bhattacharjee) নাম জানা গেল। ‘হোলি ফাঁক’-সহ একাধিক সিরিজ ও সিরিয়ালে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তিনিই শেয়ার করেছেন সিরিজের ফার্স্টলুক। জানুয়ারি মাসেই ক্লিক ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে জয়দীপ বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘অলক্ষ্মীজ ইন গোয়া’।

[আরও পড়ুন: ‘প্রজাপতি’ বিতর্ক: ‘সব বুঝলে তো সব সিনেমা হিট করবে’, দেবকে জবাব কুণাল ঘোষের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement