shono
Advertisement

জুয়ায় ১০ লক্ষ জিতেও লাভ হল না চা বিক্রেতার, অপহরণ করে ‘বন্ধুরা’ হাতিয়ে নিল ১৫ লক্ষ!

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 07:14 PM Aug 14, 2023Updated: 07:16 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোয়ার ক্যাসিনোয় জুয়া খেলে রাতরাতি ভাগ্যবদল হয়েছিল। ১০ লক্ষ টাকার ‘জ্যাকপট’ জিতেছিলেন বেঙ্গালুরুর (Bengaluru) এক চা বিক্রেতা। এরপর নাটকীয় কাণ্ডে ১৫ লক্ষ টাকা খোয়ালেন তিনি। যুবকের অভিযোগ, তাঁকে অপহরণ করে ব্যাংক অ্যাকাউন্ট থেকে ওই অর্থ হাতিয়ে নিয়েছেন বন্ধুরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তদের নামে এফআইআর করা হয়েছে। তাঁরা বর্তমানে পলাতক।

Advertisement

অভিযোগকারী যুবকের নাম তিলক এম মণিকান্ত। দক্ষিণ বেঙ্গালুরুর ত্যাগরাজানগরের রাস্তায় একটি চায়ের দোকান রয়েছে তাঁর। সংসার খরচ চালাতে উপরি রোজগারের জন্য রান্না করা খাবারও ডেলিভারি করেন তিনি। ঘরে রয়েছে স্ত্রী এবং নাবালক সন্তান। দীর্ঘদিন ধরেই ভাগ্যবদলের পথ খুঁজছিলেন তিলক। শেষ পর্যন্ত ২৯ জুলাই সেই উদ্দেশ্যে গোয়ায় পাড়ি দেন। সৈকত রাজ্যের পানাজি শহরে পৌঁছে ক্যাসিনোয় জুয়া খেলেন তিনি। এর জন্য বন্ধুদের থেকে ১১ লক্ষ টাকা ধার করেছিলেন। এছাড়াও নিজের সঞ্চয়ের ৪ লক্ষ টাকা ঢালেন। সঙ্গে ছিল বন্ধুরাও। এর পরেই নাটকীয় মোড়।

[আরও পড়ুন: ‘স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে প্রতিবাদে নামুন’, প্রধান বিচারপতির নামে ছড়াল ভুয়ো মেসেজ]

ক্যাসিনোয় ১৫ লক্ষ টাকা ঢেলে ১০ লক্ষ টাকার জ্যাকপট জেতেন তিলক। সেই টাকা হাতে পেয়ে বন্ধুদের না জানিয়ে বাড়ি ফিরে আসেন। তিলকের অভিযোগ, এর পরেই ৫ আগস্ট তাঁকে নিজের দোকান থেকে অপহরণ করেন বন্ধুরা। জ্ঞানভারতী এলাকার একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে মোবাইল কেড়ে নেওয়া হয়। গাছে বেঁধে মারধর করে বন্ধুরা। শেষ অনলাইনে মাধ্যমে তাঁর ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৫ লক্ষ টাকা ট্রান্সফার করে বন্ধুরা। ওই অ্যাকাউন্টে ২৫ লক্ষ টাকা ছিল বলে দাবি তিলকের। পরদিন তাঁকে একটি গাড়িতে বেঙ্গালুরুতে ছেড়ে দেওয়া হয়। এইসঙ্গে বন্ধুরা হুমকি দেয়, মুখ খুললে ক্ষতি হয়ে যাবে।

[আরও পড়ুন: আশ্রমের ভিতর থেকে উদ্ধার পুরোহিতের হাত-পা বাঁধা দেহ, তুঙ্গে রাজনৈতিক তরজা]

তিলকের অভিযোগের ভিত্তিতে পুলিশ খোঁজ করছে কার্তিক, পান্ডু, ঈশ্বর, নিশ্চল-সহ বেশ কয়েক জনের। তাঁদের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের হয়েছে। যদিও প্রশ্ন উঠছে, তিলকের অ্যাকাউন্ট থেকে ২৫ লক্ষ টাকার পুরোটাই হাতালেন না কেন বন্ধুরা? তবে কি ধার দেওয়া টাকাটাই ফেরত নিয়েছেন তাঁরা? গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement