shono
Advertisement

ছয় মাসে তিন বিয়ে, ৩ সন্তান! প্রবল বিতর্কে ইংল্যান্ডের ফুটবলার

ইংল্যান্ডের জাতীয় দলেও খেলেছেন এই ফুটবলার। The post ছয় মাসে তিন বিয়ে, ৩ সন্তান! প্রবল বিতর্কে ইংল্যান্ডের ফুটবলার appeared first on Sangbad Pratidin.
Posted: 05:20 PM Sep 24, 2018Updated: 05:22 PM Sep 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাঁ, গল্প হলেও সত্যির মতোই ঘটনা। এবং যে কারণে এখন ঘোর বিপাকে পড়েছেন ইপিএলের টিম স্টোক সিটির ফুটবলার সাইদো বেরাহিনো। মাত্র ছয় মাস। তার মধ্যে তিনি বিয়ে করেছেন তিনবার। এবং তিনি কোনও বউকেও আগে বলেননি আগের সম্পর্কের কথা। এবং এই ছয় মাসের মধ্যেই তিনি তিন সন্তানের বাবাও হয়ে গিয়েছেন। একসময় বেশ সম্ভাবনাময় ফুটবলার ছিলেন বেরাহিনো, ইংল্যান্ডের জাতীয় দলেও খেলেছেন তিনি। ইংল্যান্ডের বেশিরভাগ বড় ক্লাবের সঙ্গেই নাম জড়িয়েছিল তাঁর। প্রিমিয়ার লিগের বেশ কয়েকটি ক্লাবে খেলেওছেন বেরাহিনা। কিন্তু গত ২ মরশুমে তাঁর ফর্ম মোটেই আশানূরূপ নয়। মাঠের বাইরে ব্যক্তিগত জীবনের বিতর্ক, তাঁর পেশাগত জীবনেও প্রভাব ফেলছে।

Advertisement

[মোহনবাগান নির্বাচনে বড় চমক, টুটু শিবিরের প্রচারে সৌরভ]

স্টোকের হয়ে বেরাহিনোর চলতি বছরে পারফরম্যান্স একেবারেই ভাল নয়। একসময়ের তারকা এখন অনিয়মিত ফুটবলারে পরিণত হয়েছেন। পরিসংখ্যান বলে, ইপিএলের টিম স্টোকের হয়ে বেরাহিনো সবমিলিয়ে ৯১৩ দিন খেলেছেন। এবং এই সময়ের মধ্যে তাঁর গোল সংখ্যা মোটে এক। সেদিক থেকে দেখলে, তাঁর সন্তানের সংখ্যা এখন তাঁর গোল সংখ্যার থেকে বেশি হয়ে গিয়েছে। এবং যা নিয়ে ট্রোলও শুরু হয়ে গিয়েছে। অনেক ফুটবল ফ্যান যেমন মজা করে বলছেন, মাঠের মধ্যে নয়, স্টোকের ফুটবলার মাঠের বাইরে অনেক বেশি ‘গোল’ করছেন। তাঁর সেদিকেই মন দিয়ে আরও ভাল পারফর্ম করা উচিত।

[ভারতের জাতীয় সঙ্গীত গেয়েছেন, আজ ফের চমক দেবেন এই পাক ফ্যান]

বেরাহিনোর প্রথম বউয়ের নাম স্টেফানিয়া ক্রিস্টাফোরু। দ্বিতীয় বউয়ের নাম জানা যায়নি । তবে তিনি নাকি বেরাহিনোর ছোটবেলার বান্ধবী, এবং কর্মসূত্রে নার্স। এবং তৃতীয় পত্নীর নাম চেলসি। যিনি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এবং সেদিনই স্টোকের হয়ে ইপিএল কেরিয়ারে একমাত্র গোলটি করেছেন বেরাহিনো।

[আন্তর্জাতিক প্রতিযোগিতায় প্রবল সামুদ্রিক ঝড়ের মুখে ভারতীয় নৌসেনা জওয়ান]

The post ছয় মাসে তিন বিয়ে, ৩ সন্তান! প্রবল বিতর্কে ইংল্যান্ডের ফুটবলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement