shono
Advertisement
Rachana Banerjee

আরবানার আবাসনে সিঁদুর খেললেন রচনা, দশমীতে মনে করিয়ে দিলেন নারীশক্তির কথাও

সিঁদুর খেলে কী বললেন রচনা বন্দ্যোপাধ্যায়?
Published By: Sandipta BhanjaPosted: 05:04 PM Oct 13, 2024Updated: 05:08 PM Oct 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রতিনিধি হওয়ার পর প্রথমবার পুজো কাটালেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। তাই এবারের পুজোয় কলকাতা-হুগলি মিলিয়ে দুই জায়গাতেই থাকতে হয়েছে তাঁকে। তবে বিজয়া দশমীর দিন আরবানার আবাসনে সিঁদুর খেলতে দেখা গেল সাংসদ অভিনেত্রীকে। পাশাপাশি মনে করিয়ে দিলেন লাল রং এবং নারীশক্তির কথাও।

Advertisement

রবিবার দুপুরে নিজের আবাসন আরবানায় উমাবরণ করে সিঁদুর খেললেন রচনা বন্দ্যোপাধ্যায়। হুগলির দিদি নম্বর ওয়ান-এর সঙ্গে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেও। রচনার পরনে লাল শাড়ি কলমকারি প্রিন্টের ব্লাউজ। যৎসামান্য মেকআপ আয় গয়নায় সেজেছিলেন সাংসদ অভিনেত্রী। অন্যদিকে দশমীর সিঁদুরখেলার সাজে রীতিমতো নজর কাড়লেন শুভশ্রী। অভিনেত্রীর পরনে ছিল লাল পার সাদা গরদের শাড়ি। মুক্তোর গয়না আর খোলা চুলে যেন মোহময়ী 'সুপার মম' শুভশ্রী। সিঁদুর খেলে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রচনা দশমীর এই রীতি নিয়ে অনুভূতির কথা জানালেন।

রচনার মন্তব্য, "চারিদিকে সাদা-লাল আর মুখ লাল, এটাই তো পাওনা দশমীর দিনে। নারীশক্তির প্রতীক। তাই তো বলা হয়, শক্তিরূপেন সংস্থিতা।" আগেভাগেই সাংসদ অভিনেত্রী জানিয়েছিলেন যে, এবার পুজোর সময়ে একটু বিশ্রাম নেবেন। কারণ সাংসদ হওয়ার পর গত তিন-চার মাস ধরে ছুটে চলেছেন। কর্মব্যস্ততাও তুঙ্গে ছিল। "এবারের পুজোটা আমার হুগলী আর বাড়ির মধ্যেই সীমাবদ্ধ থাকবে", একথা আগেই জানিয়েছিলেন রচনা। ষষ্ঠীতে হুগলিতে যাওয়ার পর এবার দশমীর দিন আরবানার আবাসনের সিঁদুরখেলায় দেখা গেল রচনাকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার দুপুরে নিজের আবাসন আরবানায় উমাবরণ করে সিঁদুর খেললেন রচনা বন্দ্যোপাধ্যায়।
  • হুগলির দিদি নম্বর ওয়ান-এর সঙ্গে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেও।
  • রচনার পরনে লাল শাড়ি কলমকারি প্রিন্টের ব্লাউজ।
Advertisement