shono
Advertisement

দেড় হাজার টাকা শোধ না করায় যুবককে ‘শাস্তি’, স্কুটির পেছনে বেঁধে ২ কিমি দৌড়! ভাইরাল ভিডিও

গ্রেপ্তার হয়েছে ২ অভিযুক্ত।
Posted: 02:39 PM Oct 18, 2022Updated: 03:01 PM Oct 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্বরতার চরম নিদর্শন ওড়িশায়! দেড় হাজার টাকা ধার নিয়ে সময় মতো শোধ না করায় এক ব্যক্তিকে স্কুটির সঙ্গে দড়ি দিয়ে বেঁধে ব্যস্ত রাস্তায় ২ কিলোমিটার দৌড় করানো হল। পথ চলতি মানুষ দেখল সেই অত্যাচার। ঘটনার যে ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media), তাতে কাউকে প্রতিবাদ করতে দেখা যায়নি। তবে অভিযোগ পেয়েই নড়চড়ে বসে প্রশাসন। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে। প্রকাশ্য রাস্তায় যুবককে দৌড় করানো হলেও তা কর্তব্যরত ট্রাফিক পুলিশের চোখ পড়ল না কেন, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

কটক পুলিশ (Cuttack Police) জানিয়েছে, জগন্নাথ বেহেরা নামে ২২ বছর যুবক দুই ব্যক্তির থেকে দেড় হাজার টাকা ধার করেছিলেন। নিজের দাদুর শেষকৃত্যের জন্য ওই টাকা ধার করেন তিনি। ৩০ দিনের মধ্যে জগন্নাথ টাকা ফেরত দেবেন, এই শর্ত ধার পেয়েছিলেন। শর্ত পূরণ করতে না পারাতেই দুই অভিযুক্ত রবিবার ‘শাস্তি’ দেয় জগন্নাথকে। প্রায় ১২ ফুট লম্বা দড়ি দিয়ে বাঁধা হয় তাঁকে। দড়ির অন্য প্রান্ত বাঁধা হয় স্কুটির পিছনে। এরপর তাঁকে দৌড় করানো হয় পাক্কা ২ কিলোমিটার। ওই দিন স্টুয়ার্টপাটনা স্কোয়ার থেকে সুতাহাট স্কোয়ার অবধি দৌড় করানো হয় জগন্নাথকে। একটানা ২০ মিনিট ধরে স্কুটির পিছনে দৌড়তে বাধ্য হন জগন্নাথ।

[আরও পড়ুন: ভোট ঘোষণা হতেই হিমাচলে বিজেপির অন্দরে বিবাদ, টিকিট বণ্টন ঘিরে তুমুল গোষ্ঠীদ্বন্দ্ব]

কটক পুলিশের ডিসিপি (DCP) পিনাক মিশ্র জানিয়েছেন, সুতাহাটায় কিছু স্থানীয় মানুষ অভিযুক্তদের থেকে যুবককে উদ্ধার করতে সক্ষম হন। পরে ভাইরাল হয় বর্বর অত্যাচারের ভিডিও। সোমবার পুলিশে অভিযোগ দায়ের করেন জগন্নাথ বেহেরা। এরপর তদন্তে নেমে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অপহরণ, খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা করা হয়েছে।

[আরও পড়ুন: কামড়ে শিশুর পাকস্থলী ছিঁড়ে ফেলল পথকুকুর! হাসপাতালে মৃত্যু নয়ডার একরত্তির]

এইসঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছে অপরাধে ব্যবহৃত স্কুটি ও দড়ি। তদন্তকারী এক আধিকারিক বলেন, ২ কিলোমিটার রাস্তায় এই কাণ্ড চলার পরেও ঘটনাটি কী করে কর্তব্যরত ট্রাফিক পুলিশের নজর এড়িয়ে গেল, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement