shono
Advertisement

ফোন ধরছে না প্রেমিক! অভিমানে আত্মঘাতী নাবালিকা, বন্ধুর শোকে বিষপান করল দুই কিশোরীও

দুই কিশোরীর মৃত্যু। চিকিৎসাধীন ১।
Posted: 03:11 PM Oct 29, 2022Updated: 04:08 PM Oct 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোন ধরছিলেন না প্রেমিক। দেখা করতেও রাজি হচ্ছিলেন না। এই শোকে বিষ খেয়ে আত্মঘাতী ১৬ বছরের কিশোরী। আর প্রাণের চেয়ে প্রিয় বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের কথা ভেবে বিষ খায় আরও দুই কিশোরী। তাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। আরেকজন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে (Madhya Pradesh)।

Advertisement

মধ্যপ্রদেশের সেহর জেলার আস্থা শহরের একই স্কুলের একই ক্লাসের ছাত্রী ছিল ওই তিনজন। তাদের মধ্যে একজন ইন্দোরের একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। পুলিশ সূত্রে খবর, গত কয়েকদিন ধরে মেয়েটির ফোন ধরছিল না তার প্রেমিক। রাগ ভাঙাতে শুক্রবার সাতসকালে স্কুল ফাঁকি দিয়ে বাড়ি থেকে ১০০ কিলোমিটার দূরে ইন্দোর শহরে হাজির হয়েছিল স্কুল পড়ুয়া কিশোরী। সঙ্গে ছিল দুই বান্ধবী। তারা দীর্ঘক্ষণ স্থানীয় একটি পার্কে অপেক্ষা করে। কিন্তু ছেলেটি ফোনও ধরেনি, দেখাও করেনি। এরপরই নাবালিকা প্রেমিকা সঙ্গে থাকা বিষ খেয়ে নেয়। তার দেখাদেখি আরেক কিশোরীও একই ঘটনা ঘটায়। দুই কাছের বান্ধবীর ওই অবস্থা দেখে তৃতীয় জনও বিষ খায়। 

[আরও পড়ুন: ভূমিকম্পেও টলবে না রাম মন্দির! তৈরি হচ্ছে কর্ণাটকের বিশেষ পাথরে]

বেহুঁশ অবস্থায় দীর্ঘক্ষণ পার্কে পড়েছিল তিন কিশোরী। তাদের ওই অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। তাদের শারীরিক অবস্থার অবনতি হলে এম ওয়াই হাসপাতালে তিনজনকে স্থানান্তরিত করা হয়। চিকিৎসা চলাকালীন দুই কিশোরীর মৃত্যু হয়। আরেকজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। সেই নাবালিকা পরিবার ও পুলিশকে পুরো বিষয়টি জানিয়েছে।

এ প্রসঙ্গে অ্যাডিশনাল ডেপুটি কমিশনার প্রশান্ত চৌবে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রেমিকের বিরহে বিষ খেয়ে আত্মহত্যা করে এক কিশোরী। তার সঙ্গে থাকা আরেক কিশোরী পারিবারিক অশান্তির জেরে বিষ খেয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। দুই বান্ধবীকে মৃত্যুর পথ বেছে নিতে দেখে তৃতীয়জনও বিষ খায়। তবে ভাগ্য ভাল সে বেঁচে যায়। চিকিৎসাধীন ওই কিশোরীই পুলিশকে পুরো বিষয়টি জানিয়েছে। তবে মৃত দু’ জনের কাছ থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ভূমিকম্পেও টলবে না রাম মন্দির! তৈরি হচ্ছে কর্ণাটকের বিশেষ পাথরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement