shono
Advertisement

ভূস্বর্গে ফের সাফল্য নিরাপত্তারক্ষীদের, প্রচুর অস্ত্র-সহ ধৃত ৩ লস্কর জঙ্গি

ধৃতদের কাছ থেকে একে-৪৭ রাইফেল, গ্রেনেড ও নগদ এক লক্ষ টাকা বাজেয়াপ্ত হয়েছে। The post ভূস্বর্গে ফের সাফল্য নিরাপত্তারক্ষীদের, প্রচুর অস্ত্র-সহ ধৃত ৩ লস্কর জঙ্গি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:17 AM Sep 19, 2020Updated: 02:31 PM Sep 19, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহেই প্রতিমুহূর্তে জম্মু ও কাশ্মীরে জঙ্গিদমন অভিযান চালাচ্ছেন নিরাপত্তারক্ষীরা। এর ফলে পাকিস্তানের মদতপুষ্ট জঙ্গিদের কোনও ছকই কাজে লাগছে না। পুরনো অস্ত্রভাণ্ডার উদ্ধার থেকে শুরু করে সন্ত্রাসে অর্থ জোগানকারী মাদক কারবারীদের গ্রেপ্তারের ফলে কমছে জঙ্গিদের সংগ্রহে থাকা রসদও। শনিবার সকালেও ফের ভূস্বর্গ থেকে তিন লস্কর জঙ্গিকে গ্রেপ্তার করলেন যৌথ বাহিনীর সদস্যরা।

Advertisement

জানা গিয়েছে, বিশেষ সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে জম্মুর রাজৌরি (Rajouri) জেলার একটি এলাকায় অভিযান চালান যৌথবাহিনীর সদস্যরা। আর শনিবার সকালে তিন জন লস্কর-ই-তইবা (LeT) জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর পাওয়া যায়। ধৃতদের কাছ থেকে দুটি একে-৪৭ রাইফেল, দুটি পিস্তল, চারটি গ্রেনেড ও নগদ এক লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন: ‘পাড়ার আন্টির মতো দেখতে বলেই আমাকে নিয়ে এত রসিকতা’, বিরোধীদের তোপ নির্মলার ]

এপ্রসঙ্গে জম্মু পুলিশের আইজি (IG) মুকেশ সিং বলেন, ‘জম্মুর রাজৌরি জেলায় যৌথ অভিযান চালিয়ে তিন জন লস্কর জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে দুটি একে-৪৭ রাইফেল-সহ বেশকিছু অস্ত্র ও নগদ এক লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছেন নিরাপত্তারক্ষীরা। ধৃতদের জেরা করে তাদের পরিকল্পনা জানার চেষ্টা হচ্ছে।’

এর আগে শুক্রবারও জঙ্গিদের একটি লুকনো অস্ত্রভাণ্ডার খুঁজে বের করেন নিরাপত্তারক্ষীরা। ঘটনাটি ঘটেছে কুপওয়ারার কান্ডি ফরেস্ট এলাকায়। এপ্রসঙ্গে শুক্রবার বিকেলে ভারতীয় সেনার চিনার কর্পসের তরফে জানানো হয়েছে, বিশেষ সূত্রে খবর পেয়ে আজ দুপুরে কুপওয়ারার কান্ডি ফরেস্ট এলাকায় তল্লাশি চালাচ্ছিলেন জওয়ানরা। সেই সময় লুকনো ওই অস্ত্রভাণ্ডারটি উদ্ধার হয়।

[আরও পড়ুন: দেশে একদিনে করোনার কবলে ৯৩ হাজার, রেকর্ড সংখ্যায় বাড়ল করোনাজয়ীর সংখ্যাও]

The post ভূস্বর্গে ফের সাফল্য নিরাপত্তারক্ষীদের, প্রচুর অস্ত্র-সহ ধৃত ৩ লস্কর জঙ্গি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement