shono
Advertisement

কাশ্মীরে ফের জঙ্গি হামলা, মৃত ৩ পুলিশকর্মী

এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। The post কাশ্মীরে ফের জঙ্গি হামলা, মৃত ৩ পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:55 PM Dec 11, 2018Updated: 04:16 PM Dec 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু-কাশ্মীরের সোপিয়ান জেলায় জঙ্গি হামলায় প্রাণ হারালেন তিন পুলিশকর্মী। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটে। পাঁচ রাজ্যের বিধানসভার নির্বাচনের ফলাফল নিয়েই ব্যস্ত দেশ। এরই মধ্যে জঙ্গিরা হামলা করে সোপিয়ান জেলার সীমান্তবর্তী গ্রাম জাইনাপুরায়। ঘটনায় প্রাণ হারালেন তিনজন পুলিশকর্মী।

Advertisement

সোপিয়ান জেলার গার্ডপোস্টে পাহারা দিচ্ছিলেন চার পুলিশকর্মী। অতর্কিতে আক্রমণ চালায় জঙ্গিরা। তিনজন পুলিশকর্মী ঘটনাস্থলেই প্রাণ হারান। একজনকে সংকটজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এবছরই সেপ্টেম্বর মাসে সোপিয়ানের পুলিশ স্টেশনে গ্রেনেড হামলা করে জঙ্গিরা। সংকটজনক অবস্থায় এক পুলিশকর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান ওই পুলিশকর্মী। কাশ্মীরের এই জেলাকে এর আগেও বেছে নিয়েছিল জঙ্গিরা। মার্চে সোপিয়ান জেলার এই জাইনাপুরা গ্রামেই হামলা চালায় জঙ্গিরা। সেই ঘটনায় শহিদ হন এক মেজর-সহ দুই জওয়ান। এই ঘটনার দায় নেয় হিজবুল মুজাহিদিন।

[লোকসভা নির্বাচনের সেমিফাইনালে ভরাডুবি বিজেপির, কী বললেন মোদি?]

এদিনের হামলায় গোটা এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ। এখনও কোনও জঙ্গি সংগঠন ঘটনার দায় নেয়নি। রাতেও হামলা হতে পারে বলে মনে করছে পুলিশ। তাই কড়া নিরাপত্তা ব্যবস্থা মোতায়েন করা হয়েছে এলাকায়। 

The post কাশ্মীরে ফের জঙ্গি হামলা, মৃত ৩ পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement