shono
Advertisement
Arambag

শৌচালয় থেকে তৃণমূল নেতার দেহ উদ্ধার, দ্বিতীয় স্ত্রীর হাতে 'খুন'?

শৌচালয় থেকে তৃণমূল শ্রমিক সংগঠনের নেতার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।
Published By: Sayani SenPosted: 04:54 PM Oct 16, 2024Updated: 04:54 PM Oct 16, 2024

সুমন করাতি, হুগলি: শৌচালয় থেকে তৃণমূল শ্রমিক সংগঠনের নেতার রক্তাক্ত দেহ উদ্ধার। দ্বিতীয় স্ত্রী-ই তাঁকে খুন করেছেন বলেই অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে আরামবাগের বাসুদেবপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য। আরামবাগ থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। মৃতের দ্বিতীয় স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement

মৃত ফায়েজউদ্দিন খান, আরামবাগ শহর তৃনমূল পরিচালিত টোটো ইউনিয়নের সম্পাদক। আরামবাগেরই তিরোল দাদনপুর গ্রামের বাসিন্দা ফায়েজ। বুধবার সকালে তাঁর বাড়ির শৌচালয় থেকে রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তৃণমূল নেতার পরিবারের লোকজনের অভিযোগ, দ্বিতীয় স্ত্রী-ই খুন করেছে তাঁকে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বছরখানেক আগে প্রথম স্ত্রী-র সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়। রেশমা খাতুনের সঙ্গে দ্বিতীয়বার বিয়ে হয়।

অভিযোগ,বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী রেশমা ওই তৃণমূল নেতাকে দেশের বাড়ি ছেড়ে আরামবাগ শহরে বসবাসের জন্য চাপ দিচ্ছিলেন। সেই মতো গত চার দিন আগে আরামবাগ শহরের বাসুদেবপুর এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন দুজনে। পরিবারের দাবি, দাম্পত্য অশান্তির জন্য দ্বিতীয় স্ত্রী-ই ফায়েজউদ্দিনকে খুন করেছেন। নিহত তৃণমূল নেতার পরিবারের তরফে আরামবাগ থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ওই অভিযোগের ভিত্তিতে ফায়েজউদ্দিনের দ্বিতীয় স্ত্রীকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে কীভাবে ফায়েজউদ্দিনের মৃত্যু সংক্রান্ত তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শৌচালয় থেকে তৃণমূল শ্রমিক সংগঠনের নেতার রক্তাক্ত দেহ উদ্ধার।
  • দ্বিতীয় স্ত্রী-ই তাঁকে খুন করেছেন বলেই অভিযোগ।
  • এই ঘটনাকে কেন্দ্র করে আরামবাগের বাসুদেবপুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য।
Advertisement