shono
Advertisement

Abhishek Banerjee: ‘বাড়িতে লক্ষ্মী রাখতে পারে না, লক্ষ্মীর ভাণ্ডারের কথা বলছে’, সৌমিত্রকে খোঁচা অভিষেকের

মন্তব্যের সমালোচনায় সরব বিজেপি।
Posted: 05:20 PM Apr 12, 2023Updated: 06:38 PM Apr 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক কেরিয়ারের প্রায় শুরু থেকেই অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সৌমিত্র খাঁ’র মধ্যে জারি দ্বৈরথ। বুধবার বাঁকুড়ার ওন্দার জনসভার মঞ্চ থেকেও বিজেপি সাংসদকে খোঁচা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। সৌমিত্রকে ব্যক্তিগত আক্রমণ করলেন তিনি। অবশ্য এই মন্তব্যের সমালোচনায় সরব বিজেপি।

Advertisement

অভিষেক বন্দ্যোপাধ্যায় সৌমিত্রকে উদ্দেশ্যে করে বলেন, “যে বাড়িতে লক্ষ্মীকে রাখতে পারে না, সে লক্ষ্মীর ভাণ্ডারের সমালোচনা করছে। মমতা টাকা দিচ্ছে। আর মোদি আধার, প্যানের লিংকের নামে ১০০০ টাকা নিয়ে নিচ্ছেন। একদিকে দিদি দিচ্ছে আর মোদি নিচ্ছে।” অভিষেকের মন্তব্যে সমালোচনা করেছে গেরুয়া শিবির। তৃণমূলের রুচিবোধ অনুযায়ী অভিষেক কথা বলেছেন বলেই মত বিজেপির।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় সুপ্রিম কোর্টেও কাটল না জট, ঝুলেই রইল চাকরিহারাদের ভবিষ্যৎ]

সৌমিত্র এবং সুজাতার দাম্পত্য অশান্তির কথা জানা সকলেরই। ২০১৬ সালে বাঁকুড়ার সাংসদ সৌমিত্র খাঁ’র সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়েন সুজাতা। ২০১৯ সালে দলবদল করেন সৌমিত্র। দ্বিতীয়বার সাংসদ হওয়ার পর দু’জনের সম্পর্কে ফাটল ধরে। জল গড়ায় আদালতেও। শোনা যাচ্ছে, নতুন মনের মানুষের সঙ্গে বিয়ের পরিকল্পনাও করছেন সুজাতা। যদিও সেই গুঞ্জনকে এখনও জিইয়ে রেখেছেন তৃণমূল নেত্রী। তবে এখনও দাম্পত্য অশান্তিকে হাতিয়ার করেই সৌমিত্রকে বিঁধলেন অভিষেক। 

[আরও পড়ুন: অন্যের বউকে লুকিয়ে বিয়ে করে বিপাকে যুবক, ভালবাসা ফিরে পেতে দ্বারস্থ দিদির দূতের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার