shono
Advertisement

ফের মানবিক মিমি চক্রবর্তী, প্রতিবন্ধী যুবকের দিকে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

এবার কীভাবে সাহায্য করছেন অভিনেত্রী?
Posted: 11:15 PM Dec 23, 2020Updated: 11:19 PM Dec 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক নয়, একাধিকবার অসহায়ের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে মিমি চক্রবর্তীকে। কখনও নিজের এলাকার বৃদ্ধার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তো কখনও লকডাউনে ভাইরাল হওয়া ‘চা কাকু’কে আর্থিক সাহায্য করেছেন। এবারও স্বভাবসিদ্ধভাবেই একজন বিশেষভাবে সক্ষম যুবকের পাশে থাকার আশ্বাস দিলেন যাদবপুরের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি (Mimi Chakraborty)।

Advertisement

এবার কী করলেন অভিনেত্রী? আসলে সম্প্রতি নন্দ জানা নামে বিশেষভাবে সক্ষম এক যুবক টুইট করে মিমির কাছে সাহায্য প্রার্থনা করেন। লেখেন, ”দিদি আমার প্রণাম নেবেন। দিদি আমি একজন প্রতিবন্ধী। আমাকে একটু সাহায্য করুন। আপনার কাছে আমি টাকা চাইছি না। দিদি আমার পা দুটো একটু দেখুন। আমাকে দয়া করে একটু সাহায্য করুন।” তিনি যে তাঁর পায়ের চিকিৎসার জন্য সাহায্য চেয়েছেন, এই টুইট থেকে তেমনটাই বোঝা যায়। পোস্টটিতে মিমিকে ট্যাগও করেন নন্দ জানা। আর সেই টুইটই চোখে পড়ে মিমির। প্রত্যাশা মতোই নন্দকে সাহায্যের আশ্বাস দেন।

[আরও পড়ুন: বিকিনি পরা ছবি নিয়ে কটাক্ষের শিকার, মোক্ষম জবাব দিলেন কঙ্গনা রানাউত]

মঙ্গলবার ওই যুবককে টুইটের জবাবে মিমি লেখেন, ”নিশ্চয় করব, তোমার নম্বরটা আমায় পাঠিয়ে দাও।” মিমির থেকে সাহায্যের প্রতিশ্রুতি পেয়ে নিজের মোবাইল নম্বর পাঠাতে দেরি করেননি নন্দ জানা। এরপর থেকে সোশ্য়াল মিডিয়ায় প্রশংসিত হচ্ছেন মিমি। তারকা সাংসদের এই মানবিক দিকটি নতুন করে দেখতে পেয়ে তাঁকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, শুধু নির্বাচনী মরশুম মাথায় রেখে নয়, এভাবেই দুস্থ, অসহায়দের পাশে সর্বদা দাঁড়াতে অভ্যস্ত মিমি চক্রবর্তী।

[আরও পড়ুন: নতুন বছরে রাম গোপাল বর্মার হরর থ্রিলারে মিঠুন, প্রকাশ্যে ‘12 o Clock’ ছবির ফার্স্ট লুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement