shono
Advertisement

ঘুমন্ত মায়ের পাশ থেকে অপহৃত শিশু, জোড়াসাঁকো এলাকায় চাঞ্চল্য

খতিয়ে দেখা হবে সিসিটিভি ফুটেজ। The post ঘুমন্ত মায়ের পাশ থেকে অপহৃত শিশু, জোড়াসাঁকো এলাকায় চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.
Posted: 08:11 PM Apr 20, 2018Updated: 05:16 PM Nov 12, 2018

অর্ণব আইচ: ফের শহরের রাস্তা থেকে অপহৃত শিশুকন্যা। এবার ঘুমন্ত মায়ের পাশ থেকে এক বছর দুই মাসের শিশুকে তুলে নিয়ে গেল দুষ্কৃতী। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে জোড়াসাঁকো এলাকার মার্কা স্কোয়ার থানা এলাকায়। নিখোঁজ শিশুর নাম পিংকি খাতুন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে নিজের দুই সন্তানকে নিয়ে রাস্তায় শুয়েছিলেন নিখাদ পারভিন। একদিকে ছিল মেয়ে পিঙ্কি অন্যদিকে চার বছরের ছেলে ফারহান। আসিফ নামের এক ব্যক্তির সূত্রে জানা যায়, রাত আড়াইটে নাগদ ঘটনাটি ঘটে। ঘুম থেকে উঠে কোনও কারণে বাইরে এসেছিলেন আসিফ। তখন তিনি দেখতে পান, শিশুকে কোলে নিয়ে এক যুবক তাড়াতাড়ি হেঁটে চলে যাচ্ছে। সন্দেহ তখনই হয়েছিল আসিফের। ঘরে ফিরে আরেকজনকে ডেকেওছিলেন তিনি। কিন্তু ঘুমন্ত ব্যক্তি ওঠেননি। আবার বাইরে বেরিয়ে দেখেন কেউ নেই। ততক্ষণে কানা গলিতে ঢুকে গিয়েছে ওই যুবক। এরপর ইসলাম মিস্ত্রি নামে আরও একজনের নজরে পড়ে যুবক। যুবককে জোরে হাঁটতে দেখে ইসলাম পিছুও নিয়েছিলেন। কিন্তু বেশি দূর যেতে পারেননি। ভেবেছিলেন, শিশুটির বোধহয় কিছু হয়েছে। সে কারণেই তাকে ওভাবে নিয়ে যাওয়া হচ্ছে।

[সরকারি জমি দখলমুক্ত করতে অভিযান, গুঁড়িয়ে দেওয়া হল কংগ্রেসের কার্যালয়]

সকালবেলা উঠে মেয়েকে না দেখতে পেয়ে কান্নাকাটি জুড়ে দেন নিখাদ পারভিন। ঘটনাস্থলে পুলিশ আসে। অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। চিত্রশিল্পীকে ডেকে এনে অজ্ঞাত পরিচয় ওই দুষ্কৃতীর পোট্রেট আঁকানো হয়েছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, শহরের রাস্তা থেকে এর আগেও শিশু অপহরণের ঘটনা ঘটেছে। বেশ কিছুদিন আগে বউবাজার এলাকা থেকে দু’টি শিশু অপহরণ হয়েছিল। পরে বিহারের দিকে তাদের সন্ধান মেলে। হেয়ারস্ট্রিটের ১১ বছরের শিশুকন্যা অপহরণের স্মৃতিও টাটকা। গাড়িতে তুলে ধর্ষণ করা হয়েছিল তাকে।

[বাড়ির বিশ্বস্ত চালকই চোর, উদ্ধার খোওয়া যাওয়া লক্ষাধিক টাকার গয়না]

The post ঘুমন্ত মায়ের পাশ থেকে অপহৃত শিশু, জোড়াসাঁকো এলাকায় চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার