shono
Advertisement

জিতের দিকে ধেয়ে আসছে একের পর এক তির! ‘রাবণ’লুকে চমকে দিলেন অভিনেতা

জিতের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তনুশ্রী চক্রবর্তী ও নবাগতা লহমা ভট্টাচার্যকে।
Posted: 06:57 PM Oct 29, 2021Updated: 06:57 PM Oct 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছিল জিতের নতুন ছবি ‘রাবণে’র ফার্স্ট লুক। যেখানে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছিল টলিউড সুপারস্টার জিতকে (Jeet)। লাল চোখে কুটিল হাসি। একটি ভুরুর মাঝে কাটা দাগ। একেবারে ‘রাবণ’ (Raavan) অবতারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন জিৎ। দশমীর দিনই এরকম এক ছবি পোস্ট করে জিৎ জানিয়ে দিয়েছিলেন তাঁর পরবর্তী ছবির কথা। আর এবার রাবণের শুটিং ফ্লোর থেকে একেবারে অ্যাকশন প্য়াকড ছবি পোস্ট করলেন জিৎ।

Advertisement

জিতের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে কালো পোশাকে দাঁড়িয়ে রয়েছেন জিৎ। অভিনেতার দিকে ধেয়ে আসছে একের পর তির। ছবির ক্যাপশনে জিৎ লিখলেন, ”অ্যাকশনই কথা বলবে!”

পুজোতেই মুক্তি পেয়েছে জিতের ‘বাজি’। দক্ষিণী ছবি ‘নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক এই ছবি। জিতের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। এখনও সিনেমা হলে চলছে ‘বাজি’। এর মধ্যেই নতুন ছবির কথা ঘোষণা করেদিলেন জিৎ।

[আরও পড়ুন: কাশ্মীরি পোশাকে ‘কাশ্মীর কি কলি’! ভূস্বর্গে জমে উঠল ‘যশরত’ প্রেম]

 

বাণিজ্যিক সিনেমার পাশাপাশি অন্যরকম চরিত্রে অভিনয় করার খিদেও জিতের মধ্যে রয়েছে। সেই তাগিদেই পাভেল পরিচালিত ‘অসুর’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে অবির চট্টোপাধ্যায় ও নুসরত জাহানও ছিলেন। এঁদের পাশাপাশি জিতের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। বর্তমানের প্রেক্ষাপটেই সাজানো হয়েছে ‘অসুর’ ছবির চিত্রনাট্য। মনে করা হচ্ছে, ‘রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে। নামটি রূপক হিসেবে ব্যবহৃত হতে চলেছে। জিতের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তনুশ্রী চক্রবর্তী ও নবাগতা লহমা ভট্টাচার্যকে।

[আরও পড়ুন: ছোটপর্দায় আসছে ‘খুকুমণি’, বাঙালির হারানো খাবারের স্বাদ ফেরাবে নতুন ধারাবাহিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement