shono
Advertisement

#10yearchallenge-এ গা ভাসিয়েছেন? জানেন কী বিপদ ডেকে আনছেন?

এই চ্যালেঞ্জ নিয়ে কী বলছেন বিশেষজ্ঞরা? The post #10yearchallenge-এ গা ভাসিয়েছেন? জানেন কী বিপদ ডেকে আনছেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:30 PM Jan 19, 2019Updated: 09:30 PM Jan 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ার নয়া ট্রেন্ড #10yearchallenge। প্রতিটি টাইমলাইনেই ভাসছে নেটিজেনদের দশ বছরের পুরনো এবং বর্তমান ছবি৷ সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন তারকারা৷ বলিউডে প্রায়ই তারকাদের বিভিন্ন ‘থ্রোব্যাক’ ছবি শেয়ার করতে দেখলেও টলিউডে সে নজির খুব একটা দেখা যায় না। তবে এবার টলিউড তারকারাও ভাসলেন #10yearchallenge। আবির চট্টোপাধ্যায় থেকে শুরু করে মিমি৷ রাইমা, সম্পূর্ণা, দর্শনা বণিক সোশ্যাল মিডিয়ায় নিজেদের দশ বছরের পুরনো ছবি শেয়ার করেছেন প্রত্যেকে। অনেকের ক্ষেত্রেই সে ছবি তাঁদের কেরিয়ারের একেবারেই শুরুর দিকের। আবার অনেকের ছবি কেরিয়ার শুরুর আগের। দশ বছর আগে তাঁদের সাজপোশাক, চেহারা, রুচি সমস্ত কিছুই বদলে গিয়েছে। কিন্তু জানেন কি এই চ্যালেঞ্জ কতটা বিপদজনক? 

Advertisement

[শ্বশুর-ছেলেকে নিয়ে বিরক্ত জিৎ! ব্যাপারটা কী?]

রিমলেস চশমা, জিনস আর শার্টে দশ বছর আগের মতোই এখনও একইরকম চার্মিং আবির। 

পিছিয়ে নেই অভিনেত্রীরাও। রাইমা সেন থেকে শুরু করে মিমি, পার্নো, দর্শনা, সম্পূর্ণা আরও অনেকেই নিজেদের দশ বছর আগের ছবি শেয়ার করেছেন। দশ বছর আগের ছবিতে একটা সাদা টপ ও লাল শর্টস পরে এবং দশ বছর পরের ছবিতে একটা কালো পোশাকে দেখা গিয়েছে রাইমাকে৷ দুটো ছবিতেই তিনি সমান সুন্দরী। 

[শ্লীলতাহানি হয়েছিল স্বরারও, স্বীকারোক্তি অভিনেত্রীর]

মিমি চক্রবর্তীর শেয়ার করা ছবিতে তাঁকে চেনাই যাচ্ছে না! ছবির শান্ত, ছোট্ট মেয়েটির তুলনায় অভিনেত্রী আজ দেখতে অনেকটাই বদলে গিয়েছেন। 

পার্নোর শেয়ার করা ছবিতে দশ বছর আগের তুলনায় এখন তিনি কতটা পরিণত তা সহজেই চোখে পড়ছে নেটিজেনদের।

[হাজার চেষ্টা করেও রোখা গেল না পাইরেসি, অনলাইনে ফাঁস ‘উরি’]

দর্শনা বণিকও দশ বছর আগের নিজের ছবি শেয়ার করেছেন। দুটো ছবিতেই লাল শাড়িতে তাঁকে বেশ সুন্দর দেখাচ্ছে। 

অন্যদিকে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর শেয়ার করা ছবিতেও ধরা পড়েছে তাঁর পরিবর্তন। দুটো ছবিতেই শাড়িতে সুন্দর করে তিনি সেজে থাকলেও স্পষ্ট ধরা পড়েছে দশ বছর সময়ের ফারাক। 

অভিনেতা-অভিনেত্রীরা তো #10yearchallenge নিতে শুরু করে দিয়েছে। আপনিও নিশ্চয়ই নিজের দশ বছর আগের ছবি শেয়ার করার  কথা ভাবছেন৷  কিন্তু জানেন কি এই চ্যালেঞ্জই আপনার জীবনে ডেকে আনতে পারে বড় বিপদ? বিশেষজ্ঞরা বলছেন, সোশ্যাল মিডিয়ার এই ছবির মাধ্যমে আপনার ব্যক্তিগত তথ্য নাকি ফাঁস হয়ে যেতে পারে৷ আবার মনোবিদদের মতে, পুরনো এবং নতুন ছবি দেখে নাকি আপনার মনে অবসাদও জন্ম নিতে পারে৷ 

The post #10yearchallenge-এ গা ভাসিয়েছেন? জানেন কী বিপদ ডেকে আনছেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement